The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শুক্রবার, ১৯শে জুলাই, ২০২৪

রাবিতে ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতির সভাপতি আমান, সম্পাদক মাহিন

সোহানুর রহমান, রাবি: ফলিত রসায়ন ও রসায়ন প্রকৌশল বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. আমানউল্লাহকে সভাপতি ও অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী কাজী মাহিনকে সাধারণ সম্পাদক করে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্র কল্যাণ সমিতির নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪টায় বিশ্ববিদ্যালয়ের ডিনস্ কমপ্লেক্স ভবনে সংগঠনটির উপদেষ্টা ও বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট বিভাগের অধ্যাপক মাহবুবুল করিম নতুন এ কমিটি ঘোষণা করেন।

এসময় সংগঠনের সদস্যদের মনোনয়নের মাধ্যমে নবনির্বাচিত সভাপতি এবং সাধারণ সম্পাদককে এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার নির্দেশ দিয়েছেন উপদেষ্টা মণ্ডলীর সদস্যরা।

সংগঠনের নব নির্বাচিত সাধারণ সম্পাদক কাজী মাহিন বলেন, আমরা নতুন দায়িত্ব পেয়েছি। আমরা সাবেক ও বর্তমান সকল সদস্যের পরামর্শ নিয়ে জেলা সমিতিকে এগিয়ে নিতে সর্বোচ্চ চেষ্টা করবো। আমাদের ওপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালনের চেষ্টা করবো। পাশাপাশি শিক্ষার্থীদের যেকোনো সহযোগিতায় আমরা পাশে থাকবো।

তিনি আরও বলেন, সংগঠনকে গতিশীল রাখতে ও সুন্দরভাবে কার্যক্রম পরিচালনা করার জন্য সংগঠনের উপদেষ্টা মণ্ডলীর সদস্য এবং সংশ্লিষ্টদের সঙ্গে পরামর্শ করে শিগগিরই পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে।

প্রসঙ্গত, ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্র কল্যাণ সমিতি রাজশাহী বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীদের নিয়ে গঠিত। এই সংগঠনের মাধ্যমে বিভিন্ন সময় নতুন শিক্ষার্থীদের বরণ, সাবেক শিক্ষার্থীদের বিদায় জানানো এবং শিক্ষার্থীদের সহযোগিতার জন্য কাজ করে থাকে।

 

You might also like
Leave A Reply

Your email address will not be published.