The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
সোমবার, ২৪শে জুন, ২০২৪

রাবিতে বীরগঞ্জ উপজেলা ছাত্রকল্যাণ সমিতির নবীন বরণ ও প্রবীণ বিদায় অনুষ্ঠিত

একরামুল, রাবি: বীরগঞ্জ উপজেলা ছাত্রকল্যাণ সমিতি, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আয়োজনে দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলা থেকে আগত ২০২১-২২ সেশনের শিক্ষার্থীদের বরণ ও ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা প্রদান হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব এম. তারেক নূর, ছাত্র উপদেষ্টা, রাজশাহী বিশ্ববিদ্যাল।

২০২১-২২ সেশনে এবার বীরগঞ্জ থেকে ১৫ জন শিক্ষার্থী চান্স পেয়েছে। তাদেরকে ফুল, কলম ও পেন্সিল দিয়ে বরণ করে নেওয়া হয় সমিতির পক্ষ থেকে। একই অনুষ্ঠানে  ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থীদের ক্রেস্ট প্রদানের মাধ্যমে বিদায় সংবর্ধনাও দেওয়া হয়।

সমিতির সভাপতি ইকরামুল ইসলাম সমাপনী বক্তব্য দেন। বিদায়ীদের মধ্যে থেকে পলাসী, শামিম, শাহীন ও ইসমাইল হোসেন তাদের স্মৃতিচারণ করেন। নবীণদের মধ্যে থেকে আক্তারুল ও সাদিয়া বক্তব্য উপস্থাপন করেন।

সাধারণ সম্পাদক মাসুমা মাহি, সহ-সভাপতি শুভ ঘোষ, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান পৃথিবী ও মুন্না, অন্যান্য সদস্য শাজাহান, টাবু, নূর, আখি, মারিয়া, কেয়া, শিউলি সহো আরো অনেকেই বক্তব্য প্রদান করেন।

অনুষ্টানের সঞ্চালনা করেন মিথিলা ও আসাদুজ্জামান পৃথিবী। নবীন বরন ও প্রবীণ বিদায়ের পর সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন ছিলো মনোমুগ্ধকর। উক্ত সাংস্কৃতিক সন্ধ্যায় সমিতির সদস্যরাই পার্টিসিপ্যান্ট করেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.