The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

রাবিতে ঢাকা জেলা সমিতির সভাপতি জোহায়ের, সম্পাদক তামজিদ

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ঢাকা জেলা সমিতির নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে বিশ্ববিদ্যালয়ের ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী জোহায়ের হক আকাশকে সভাপতি ও ম্যানেজমেন্ট বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী গোলাম তামজিদ খানকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

মঙ্গলবার (৪ এপ্রিল) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের শহিদ হবিবুর রহমান হল মাঠে একটি ইফতার মাহফিলে সমিতির বিদায়ী কমিটির সভাপতি সাইফুল ইসলাম জাভেদ একবছর মেয়াদি ৪৬ সদস্যের এই কমিটি ঘোষণা করেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি নূর মালিয়াত রীতি ও মো. রিয়াজ রহমান শান্ত। যুগ্ম- সাধারণ সম্পাদক মোহাম্মদ আনাস, মো. ওমর আলী, তাফসিরুল ইসলাম নাঈম ও সামিরা ইসলাম মীরা। সাংগঠনিক সম্পাদক আইমিন শ্রাবন, ওমর হাসনাইন, ওয়ায়েছকুরুনী হাবীব, শাকিল আহমেদ মালিহা মাহতাব মিথিলা, বিল্লাল হোসেন মোমেন এবং আহমেদ শিহাব। অর্থ সম্পাদক সিফাত মীর। কালচারাল সেক্রেটারী প্রজ্ঞা লাবণ্য খান, সেঁজুতি মালিক ও আকিব হোসেন। আই.টি. বিষয়ক সম্পাদক মো. সাইফুজ্জামান রাফাত ও সাইফুল্লাহ মানসুর। প্রচার সম্পাদক খন্দকার অলীন মোস্তফ ও মুজাহিদুর রহমান। ডকুমেন্টেশন সেক্রেটারি জোবায়ের আহম্মেদ, কাজী আবরার সাফিন ও রাকিব হাসান রাজু।

হসপিটালিটি ম্যানেজমেন্ট সেক্রেটারি আশিক ও সাগর হোসেন। ক্রীড়া বিষয়ক সম্পাদক নাঈম খান, আজিজা নাহিদা শিরিন এবং তাশদিক খান। শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক তরিকুল ইসলাম, আয়েশা সিদ্দিকা উর্মি এবং মেহজাবীন হোসাইন। আহবায়ক পদে তাহেরা তাবাসসুম ইভা, সাজিদ আল হাসান, মো. রেহান ভূঁইয়া এবং মো. রাহাত ইসলাম

এছাড়াও উপদেষ্টা মন্ডলী হিসেবে কমিটিতে আছেন মো. মোস্তাফিজুর রহমান রাতুল, মো. সিয়াম হোসেন সাইফুল ইসলাম জাভেদ, মেহজাবীন জাহান, মো. সাইফ হাসান দীপ্ত, মিতু আক্তার, মিজানুর রহমান তাসিব এবং নাজমুল হাসান রাসেল।

You might also like
Leave A Reply

Your email address will not be published.