The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

রাবিতে ঝিনাইদহ জেলা সমিতির সভাপতি সোহেল সম্পাদক সোহান

বিশ্ববিদ্যালয় প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ঝিনাইদহ ছাত্র কল্যাণ সমিতির ২০২৩-২৪ কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে ইসলামিক স্টাডিজ বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী সোহেল রানা সভাপতি ও ইতিহাস বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মো. সোহান হোসেনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

এর আগে ২১ ফেব্রুয়ারি দুপুরে বিশ্ববিদ্যালয়ের ড. ওয়াজেদ মিয়া একাডেমিক ভবনের ফার্মেসী বিভাগের কক্ষে অপূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। আজ মঙ্গলবার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি মোয়াক্ষির ইবনে সিরাজ ও জোনায়েদ হোসেন, সহ-সভাপতি লিখন আহমেদ, অন্তর খান, আকরাম হোসেন ও আল-আমিন শিকদার, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল হামিদ ও সাইফুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক রাশেদ আহমেদ, কামরুল হাসান, সোহেল রানা সাকিব, শারমিন আক্তার ঝর্ণা, রাব্বি হোসেন ও লামুন হোসেন।

সাংগঠনিক সম্পাদক বাদশা, তৌফিকুর রহমান, বাপ্পি রহমান, অর্ণব স্বাধীন, সোহান জোয়ার্দার, শরীয়ত উল্লাহ, তানভীর তুষার, বাঁধন হোসেন, প্রচার সম্পাদক আলহাজ হোসেন
সাংস্কৃতিক সম্পাদক অমৃত সাহা তুলি, কোষাধ্যক্ষ আসলাম হোসেন, দপ্তর সম্পাদক মোমিনুর রহমাম মোমিন, আপ্যায়ন বিষয়ক সম্পাদক মুন্নী আক্তার মিমি, বৃত্তি বিষয়ক সম্পাদক তানজিদা রিতু, আইন বিষয়ক সম্পাদক মোহনা আক্তার রিমি, উপ-আইন সম্পাদক মাজিদুল ইসলাম, শিক্ষা বিষয়ক সম্পাদক শিলন হোসেন, ক্রীড়া সম্পাদক শাওন আহমেদ

এতে নির্বাচন কমিশনার হিসেবে ছিলেন অধ্যাপক প্রভাষ কুমার কর্মকার, অধ্যাপক রবিউল ইসলাম, সহকারী অধ্যাপক শফিকুজ্জামান জোয়া ও সহকারী অধ্যাপক মো. সোলাইমান চৌধরী।

You might also like
Leave A Reply

Your email address will not be published.