The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪

রাবিতে ইচ্ছে’র ঈদ উপহার সামগ্রী ও বস্ত্র বিতরণ

রাবি প্রতিনিধি: ‘ইদ মানে খুশি, ইদ মানে আনন্দ’। কিন্তু এই আনন্দ যেন শুধু সামর্থ্যবানদের মাঝে সীমাবদ্ধ না থেকে সুবিধাবঞ্চিতদের মাঝেও পৌঁছে তারই উদ্যোগ নিয়ে থাকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) সমাজসেবামূলক একটি সংগঠন ‘ইচ্ছে’। প্রতিবছরের ন্যায় এবারও সংগঠনটির উদ্যোগে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ইফতার সামগ্রী ও ঈদ বস্ত্র বিতরণ করা হয়েছে।

আজ শুক্রবার (৩১ মার্চ) বিকেল সাড়ে ৫টায় খামারবাড়ি সংলগ্ন ইচ্ছে স্কুলে বিতরণ সামগ্রীসমূহ বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ইচ্ছে’র প্রতিষ্ঠাকালীন সদস্য ও বর্তমান উপদেষ্টা দেবশ্রী মন্ডল ছুটু, নগরীর অন্যতম উদ্যোক্তা শারমিন আক্তার জুঁই, মোশাররফ হোসেন সজীব, নির্মল চন্দ্র দাস, তামান্না ফেরদৌস ও খাইরুল আলম প্রমুখসহ অন্যান্য উপদেষ্টামণ্ডলী।

বিতরণকালে দেবশ্রী মন্ডল ছুটু বলেন, আমরা প্রতিবছরই সুবিধাবঞ্চিত শিশুদের পাশে দাঁড়ায়।
সমাজের প্রতিটি স্তরে সকলের উচিত যথাসম্ভব সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়া। এতে করে আমাদের সমাজ আরো এক ধাপ এগিয়ে যাবে। একে অপরের মাঝে সুখ দুঃখের ভাগাভাগির মাধ্যমে আত্মতৃপ্তি লাভ করা যায়। এছাড়াও অন্যান্য উপদেষ্টাগণ গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন।

উল্লেখ্য, ইচ্ছে’ একটি ব্যতিক্রমধর্মী সমাজসেবামূলক সংগঠন। ‘মেধা দেই, শ্রম দেই আর্তমানবতার সেবা করি, পৃথিবীকে বদলে দেই’ প্রতিপাদ্যকে সামনে রেখে ২০১২ সালের ১২ই ফেব্রুয়ারি সংগঠনটির পথ চলা। ‘ইচ্ছে’ সমাজের সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে কাজ করে থাকে। সংগঠনটি কখনো কারো কাছ থেকে কোনো দান কিংবা চাঁদা গ্রহণ করে না। সংগঠনের সদস্যরা নিজেদের মেধা ও শ্রম দিয়ে যে অর্থ উপার্জন করে তা শিশুদের মাঝে ব্যয় করে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.