The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শুক্রবার, ২৪শে মে, ২০২৪

রাবিতে ইউনিস্যাব’র ট্যালেন্ট হান্ট-২ এর ফাইনাল অনুষ্ঠিত

রাবি প্রতিনিধি : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের কারিকুলার ও কো-কারিকুলার কার্যক্রমে উদ্বুদ্ধকরন ও সুপ্ত প্রতিভার বিকাশের লক্ষ্য আয়োজিত ট্যালেন্ট হান্ট-২ এর ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। প্রতিযোগিতাটির আয়োজন করে ইউনিস্যাব রাজশাহী বিভাগ। বিশ্ববিদ্যালয়ের ডিন’স কমপ্লেক্সে শনিবার সকাল ১০ টা থেকে শুরু হয় চূড়ান্ত পর্ব।

ইউনাইটেড ন্যাশন্স ইউথ অ্যান্ড স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অফ বাংলাদেশ ইউনিস্যাব’র মিডিয়া ও গণযোগাযোগ মহাসচিব জান্নাতুল মাওয়া পিজিয়নের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ খবর জানানো হয়। বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিশ্ববিদ্যালয়ের প্রথম, দ্বিতীয় ও তৃতীয় বর্ষের শিক্ষার্থীরা এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। মাসব্যাপী ৬ টি ভিন্ন সেগমেন্টে বিভক্ত এই প্রতিযোগিতায় শিক্ষার্থীদের সৃজনশীলতার সন্ধান করে। সেগমেন্ট গুলো হল- প্রো গ্রাফিক্স ডিজাইনার , ইনোভেটিভ পোস্টার ক্রিয়েশন , স্লাইড মেকিং কন্টেস্ট , ক্রিয়েটিভ কন্টেন্ট রাইটিং, ফটোগ্রাফি চ্যালেঞ্জ এবং কুইজ ব্যাটেল ।

সেগমেন্ট গুলোর বিচারক হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয় এর ম্যানেজমেন্ট ইস্টাডিস বিভাগের সহযোগী অধ্যাপক জনাব মোঃ জহুরুল আনিস, ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউট (আই বি এ) এর প্রভাষক এ টি এম শাহেদ পারভেজ সহ ইউনিস্যাব এর প্রাক্তন সদস্যবৃন্দ।

দিনব্যাপী অনুষ্ঠিত ফাইনাল রাউন্ড শেষে প্রতিযোগীদের ৬ টি সেগমেন্টে ১৮ টি অ্যাওয়ার্ড সহ বিভাগীয় স্বীকৃতি দেয়া হয়। পাসাপাশি প্রতিটি সেগমেন্টে অংশগ্রহণকারী ও বিজয়ীদের সনদপত্র প্রদান করা হয়।

এ বিষয়ে সংগঠনটির আঞ্চলিক সম্পাদক সাব্বির আহমেদ বলেন,‘এই ধরনের প্রতিযোগিতার মাধ্যমে অংশগ্রহণকারীরা তাদের কর্ম দক্ষতা সবার সামনে তুলে ধরতে পারেন। তাদের নেটওয়ার্ক বিল্ডআপ এবং খুব সহজে কমিউনিকেশন স্কিল ডেভলপ করার সুযোগ তৈরি করার চেষ্টা করি আমরা।’

উল্লেখ্য, গত ৩১ অক্টোবর থেকে ১৬ নভেম্বর ২০২২ রাত ১২.০০ ঘটিকা পর্যন্ত অনলাইন এবং অফলাইনে রেজিস্ট্রেশন সম্পন্ন করে ১৩৫ জন। ‘স্বেচ্ছাসেবী কার্যক্রমের মাধ্যমে নেতৃত্বের বিকাশ’ স্লোগানে কাজ করছে ইউনিস্যাব।

You might also like
Leave A Reply

Your email address will not be published.