The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বৃহস্পতিবার, ২৪শে অক্টোবর, ২০২৪

রাজের সঙ্গে গ্যালারিতে কে এই নারী?

আগামী বছর বিশ্ব ভালোবাসা দিবসকে সামনে রেখে মুক্তি পেতে যাচ্ছে নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের নতুন সিনেমা ‘কাজল রেখা’। আর এর প্রচারণার অংশ হিসেবে চলমান ক্রিকেট বিশ্বকাপে নেদারল্যান্ডস-বাংলাদেশের ম্যাচ দেখতে কলকাতার ইডেন গার্ডেনের গ্যালারিতে দেখা গেছে ‘কাজল রেখা’ টিমকে।

পরিচালক গিয়াস উদ্দিন সেলিম বাদেও গ্যালারিতে ছিলেন ছবির নায়ক শরিফুল রাজ ও নায়িকা মন্দিরা চক্রবর্তী।‘কাজল রেখা’ লেখা সংবলিত টি-শার্ট গায়ে গ্যালারিতে বাংলাদেশের হয়ে গলা ফাটিয়েছেন তারা।

সেলিম বলেন, ‘এখানে দুটি কাজ হচ্ছে। আমরা খেলা দেখছি, পাশাপাশি ‘কাজল রেখা’ ছবির প্রমোশনও হচ্ছে। নায়ক-নায়িকাসহ ছবির টিমের আমরা কয়েকজন আজ ২৮ অক্টোবর (শনিবার) এবং ৩১ অক্টোবর (মঙ্গলবার) ম্যাচে গ্যালারিতে থাকছি। বলতে পারেন, এক ঢিলে দুই পাখি শিকার।’

মন্দিরা ফেসবুকে রাজের সঙ্গে বাংলাদেশের পতাকা হাতে স্টেডিয়ামে দাঁড়ানো একটি ছবি পোস্ট করেছেন। এ সময় ছবির ক্যাপশনে অভিনেত্রী ‘কাজল রেখা’ বাংলাদেশ লিখে বিজয়ের চিহ্ন দিয়েছেন। মন্দিরা জানান, মাঠে বসে খেলা দেখার আনন্দটাই অন্যরকম। তাই ছুটে আসা। এক ফাঁকে ছবির প্রচারণাও করা।

ময়মনসিংহ গীতিকা ‘কাজল রেখার’ পালা থেকে অনুপ্রাণিত হয়ে এ নামেই সিনেমাটি তৈরি করেছেন গিয়াস উদ্দিন সেলিম। যেখানে প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক শরিফুল রাজ ও নবাগত নায়িকা মন্দিরা চক্রবর্তী।

You might also like
Leave A Reply

Your email address will not be published.