The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

রাজধানীতে ম্যানহোলে পড়ে আহত জার্মান উপরাষ্ট্রদূত

রাজধানী ঢাকার ঢাকনাবিহীন ম্যানহোলে পড়ে বিভিন্ন সময় দুর্ঘটনার খবর পাওয়া যায়। তবে এবার ঢাকনাবিহীন ম্যানহোলে পড়ে আহত হলেন ঢাকায় নিযুক্ত জার্মানির উপরাষ্ট্রদূত জা জেনোস্কি। গতকাল সোমবার (২১ নভেস্বর) এ নিয়ে তিনি একটি টুইট করেছেন। হুইলচেয়ারে বসা অবস্থায় নিজের জখম পায়ের ছবি পোস্ট করেছেন উপরাষ্ট্রদূত।

টুইটে উপরাষ্ট্রদূত লিখেন, ঢাকাকে তিনি পছন্দ করেন। তবে তিনি জানতেন, পথ চলতে যত সতর্কই থাকুক, রাতে নগরীর ঢাকনাবিহীন ম্যানহোলের একটিতে পড়বেই! টুইটে দ্রুত সেরে ওঠার জন্য সবার শুভকামনা চেয়েছেন তিনি। যাতে বাংলাদেশ ঘুরে দেখার জন্য সুস্থ হয়ে আবার ফিরতে পারেন জার্মানির এ উপরাষ্ট্রদূত।

এদিকে, জা জেনোস্কির এই টুইট ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলামের নজরে এসেছে। মেয়র এ ঘটনায় দুঃখ প্রকাশ করে জানতে চেয়েছেন, ঢাকনাবিহীন ম্যানহোলটি কোথায়, যাতে তা মেরামত করা যায়। মেয়রের জবাবে সন্তোষ প্রকাশ করে উপরাষ্ট্রদূত আরেকটি টুইটে জানান, খোলা ম্যানহোলটি গুলশানের ৮০ নম্বর সড়কে নরডিক ক্লাবের কাছাকাছি, যেখানে অনেক বিদেশি সন্ধ্যায় হাঁটতে বের হন।

বার্নড স্পেইনার নামের একজন  উপরাষ্ট্রদূতের টুইটের জবাবে জানান, একদা তিনিও একই ধরনের ঘটনার শিকার হয়েছিলেন। উপরাষ্ট্রদূত ঘটনাটি শুনেছিলেন জানিয়ে জানতে চান, বার্নড স্পেইনারের পা ভেঙেছিল কি না। বার্নড জবাবে বলেন, ভাগ্যিস পা ভাঙেনি! তবে পুরোনো একটি স্যুটের ট্রাউজার নষ্ট হয়ে গিয়েছিল।

উপরাষ্ট্রদূত টুইটারে পাল্টা জবাবে বলেন, এ নিয়ে এক বছরে তিন জার্মান গুলশানের রাস্তার শিকারে পরিণত হলেন!

You might also like
Leave A Reply

Your email address will not be published.