The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
রবিবার, ১৬ই জুন, ২০২৪

রমজানে নতুন ইসলামী গান শুনে ভক্তরা মুগ্ধ হবে, আশা হিরো আলমের

রাজনীতির ময়দানের ব্যস্ততা শেষে আবারও নিজের কাজের জায়গায় ফিরেছেন হিরো আলম। অভিনয়, প্রযোজনা ও গানের ভুবনে পূনরায় কাজ শুরু করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচিত ব্যক্তি আশরাফুল আলম ওরফে হিরো আলম। এবার তিনি আসন্ন রমজানে ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের ইসলামী গান শোনাতে আসছেন।

তিনি অবশ্য তার ভক্তদের আগেই বলে রেখেছেন, এখন থেকে তিনি মানসম্মত কাজ করবেন। গান নিয়ে ব্যস্ত সময় পার করছেন হিরো আলম। রোববার (১৯ ফেব্রুয়ারি) রাতে এ তথ্য জানান হিরো আলম।

হিরো আলম বলেন, গান তো নিয়মিত-ই করছি। আমার দর্শক তা সাদরে গ্রহণও করছেন। সামনে রমজান। সেই উপলক্ষে ইসলামী গান করতে যাচ্ছি। এরই মধ্যে সব কিছু ঠিক হয়ে গিয়েছে। ইতোমধ্যে গানগুলোর কাজ চলছে। কয়েক দিনের মধ্যে আমি কণ্ঠ দেবো।

তিনি বলেন, আশা করছি রোজার শুরুর দিকে মুক্তি পাবে ইসলামী গানটি। আশা করছি এই গানের মাধ্যমে দর্শক নতুন এক হিরো আলমকে পাবেন। আমার গান শুনে মুগ্ধ হবেন। সবাইকে গানটি শোনার জন্য অগ্রিম আমন্ত্রণ জানাচ্ছি।

‘ইসলামী গানটি কে লিখেছেন, সুরকার সংগীত আয়োজন কে করছেন- তা এই মুহূর্তে বলতে চাইছি না। কিন্তু এ কথা বলতে পারি, গানটি শুনে আমার ভক্তরা খুব অবাক হবে। আমি যার সঙ্গে কাজ করছি তিনি খুব জনপ্রিয় একজন মানুষ। অনেক ইসলামী গানের গীতিকার, সুরকার সংগীত আয়োজক। এই মধ্যে গানটির কাজ চলছে। কয়েক দিনের মধ্যে আমি গানটিতে কণ্ঠ দেবো।’

বর্তমানে হিরো আলমের হাতে পাঁচটি সিনেমা রয়েছে। এ বছর সিনেমাগুলোর কাজ শেষ হবে বলে জানান তিনি।

You might also like
Leave A Reply

Your email address will not be published.