The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শুক্রবার, ১২ই জুলাই, ২০২৪

রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের স্নাতকের চূড়ান্ত ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ

বিশ্ববিদ্যালয় প্রতিনিধিঃ রবীন্দ্রনাথ ঠাকুরের নামে প্রতিষ্ঠিত সিরাজগঞ্জের শাহজাদপুরে অবস্থিত রবীন্দ্র বিশ্ববিদ্যালয় একটি বিজ্ঞপ্তির মাধ্যমে ২০২২-২০২৩ শিক্ষাবর্ষের চূড়ান্ত ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

২৪-০৮-২৩ তারিখে রেজিস্ট্রার মো:সোহরাব আলী কর্তৃক স্বাক্ষরিত নিম্নোক্ত তথ্য সংশ্লিষ্ট একটি বিজ্ঞপ্তি রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশিত হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে , রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের ২০২২-২০২৩ শিক্ষাবর্ষে প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তির নিমিত্তে যে সকল শিক্ষার্থী বিভিন্ন বিভাগে প্রাথমিক ভর্তি সম্পন্ন করেছে তাদেরকে আগামী ২৭.০৮.২০২৩ তারিখ সকাল ৯.০০টা হতে ৩০.০৮.২০২৩ তারিখ বিকাল ৫.০০টার মধ্যে সশরীরে উপস্থিত হয়ে চূড়ান্ত ভর্তিসম্পন্ন করতে হবে। এ লক্ষ্যে সংশ্লিষ্ট শিক্ষার্থীদের নির্ধারিত সময়ের মধ্যে মনোনীত বিভাগ হতে স্লিপ নিয়ে ব্যাংকে ২৫০০/- টাকা এবং রকেটের (বিলার আইডি ৫৭০) মাধ্যমে নিম্নোক্ত ফি জমা দিয়ে ভর্তি প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।

বিভাগ ফি: বাংলা -৫৬৭০/-

অর্থনীতি, সমাজবিজ্ঞান ও ম্যানেজমেন্ট স্টাডিজ-৪৯৪৫/-

সংগীত-৫৩২০/-

ভর্তির সময় শিক্ষার্থীদের যে সকল প্রয়োজনীয় কাগজপত্র ভর্তি ফরমের সাথে সংযুক্ত করতে হবে:

১. বিশ্ববিদ্যালয়ে প্রাথমিক ভর্তির সময় জমাকৃত কাগজপত্ররে প্রাপ্তি স্বীকার কপি (বিশ্ববিদ্যালয় হতে প্রেরিত কপি);

২. প্রার্থীর সদ্য তোলা পাসপোর্ট আকারের রঙিন তিন কপি ছবি (ল্যাব প্রিন্ট); ৩. রকেটের মাধ্যমে টাকা জমা দেওয়ার প্রাপ্তি স্বীকার কপি;

৪. কোটায় ভর্তির ক্ষেত্রে সংশ্লিষ্ট কোটার স্বপক্ষে প্রয়োজনীয় সকল কাগজপত্রের সত্যায়িত ফটোকপি আবেদনের সাথে সংযুক্ত করতে হবে;

৫. ভর্তিকৃত শিক্ষার্থীদের মধ্যে পরবর্তী সময়ে যেকোনো ভর্তি সংক্রান্ত দলিল ( সনদপত্র, নম্বরপত্র এবং প্রশংসাপত্র) জাল প্রমাণিত হলে তার ভর্তি তাৎক্ষণিক বাতিল হবে এবং প্রচলিত আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড.মো:শাহ আজমের অনুমোদনক্রমে রেজিস্ট্রার মোঃ সোহরাব আলী স্বাক্ষরিত একটি বিজ্ঞপ্তিতে এই তথ্যগুলো পাওয়া যায়।

You might also like
Leave A Reply

Your email address will not be published.