The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
সোমবার, ২৪শে জুন, ২০২৪

রচনা যা স্পর্শ করে তাই সোনা হয়ে যায়: স্বামী প্রবাল বসু

ভারতের লোকসভা নির্বাচনে বিপুল ভোটে জয়ী হয়েছেন বড় পর্দার জনপ্রিয় অভিনেত্রী ও দিদি নাম্বার ওয়ান খ্যাত রচনা ব্যানার্জি। বিজেপি প্রার্থী লকেট চ্যাটার্জিকে বিপুল ভোটের ব্যবধানে হারিয়ে বিজয়ী হয়েছেন এই তৃণমূল প্রার্থী।

নির্বাচনে রচনার প্রতিদ্বন্দী ছিলেন তারই সহশিল্পী অভিনেত্রী লকেট চ্যাটার্জি। ভোটের মাঠে ৬৪ হাজার ৯৭২ ভোটে লকেটকে পরাজিত করেছেন তিনি।

রচনার এই জয়ে দারুণ খুশি তার স্বামী প্রবাল বসু। অভিনেত্রীর স্বামীর মতে, রচনা যা স্পর্শ করে তাই সোনা হয়ে যায়।

নির্বাচনে স্ত্রীর জয়ের পর প্রাথমিক প্রতিক্রিয়ায় প্রবাল বসু টিভি নাইনকে বলেন, ‘কী যে ভালো লাগছে ভাষায় প্রকাশ করা যাবে না। আসলে, ও এরকমই যা ছোঁয়, তাই সোনা হয়ে যায়। যেখানেই হাত দিয়েছে সেখানেই সাফল্য পেয়েছে।’

২০০৭ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন প্রবাল-রচনা। বিবাহবিচ্ছেদ না হলেও দীর্ঘদিন ধরে আলাদা থাকেন তারা। তবে রচনা তৃণমূলের টিকিট পাওয়ার পর থেকে জোরালোভাবে স্ত্রীর নির্বাচন করেছেন প্রবাল। রচনার ছবি বুকে নিয়েও প্রচার করেছেন তিনি।

ধারণা করা হচ্ছে, এ দম্পতির মাঝে থাকা দূরত্ব খানিকটা কমেছে। রচনা বিজয়ী হওয়ার পর তাই প্রবাল বললেন, ‘আমার বুক গর্বে ফুলে যাচ্ছে। বলতেই পারি, আই অ্যাম আ প্রাউড হাজব্যান্ড।’

এদিকে রাজনীতির মাঠে একে অপরের বিপক্ষে লড়াই করলেও আদতে রচনা ও লকেটের মাঝে ছিল বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। দু’জনেই অভিনেত্রী। পেশার সূত্রেই তাদের বন্ধুত্ব। প্রায় দীর্ঘ ১৭ বছরের বন্ধুত্ব রয়েছে লকেট এবং রচনার। রাজনীতির লড়াইয়ে নেমে একে অপরকে কখনও কটু কথায় আক্রমণ করেননি।

You might also like
Leave A Reply

Your email address will not be published.