The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
রবিবার, ১৬ই জুন, ২০২৪

যবিপ্রবির হলে ছাত্র মারধরের ঘটনায় হল থেকে দুই শিক্ষার্থী বহিষ্কার

যবিপ্রবি প্রতিনিধি: যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) শহীদ মসিয়ূর রহমান হলে আটকে রেখে শারীরিক ও মানসিক নির্যাতনের ঘটনায় দুই শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কার করেছে বিশ্ববিদ্যালয়ের হল প্রশাসন।

রবিবার (২ এপ্রিল) রাতে বিশ্ববিদ্যালয়ের শহীদ মসীয়ূর রহমান (শ.ম.র.) হল প্রভোস্ট ড. মোঃ আশরাফুজ্জামান জাহিদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

বহিষ্কৃত শিক্ষার্থীরা হলেন- কম্পিউটার সাইন্স ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মোহাম্মদ শোয়েব আলী এবং মোঃ সালমান এম রহমান।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ০২/০৪/২০২৩ খ্রি. রবিবার রাত ১০.০০ ঘটিকায় প্রভোস্ট বডির জরুরী সভার সিদ্ধান্ত অনুযায়ী উক্ত হলে একজন অনাবাসিক ছাত্র মোঃ ইসমাইল হোসেনকে (বিভাগ এন এফ টি, রোল নং: ১৮০৯০৪ শিক্ষাবর্ষ: (২০১৮-১৯) শারীরিকভাবে নির্যাতন ও হলের শৃঙ্খলা ভঙ্গের দায়ে বহিষ্কৃত ছাত্র মোহাম্মদ শোয়েব আলী বিভাগ: সি এস ই. রোল নং-১৮০১০২, শিক্ষাবর্ষ: ২০১৮-১৯) এবং আবাসিক ছাত্র মোঃ সালমান এম রহমানকে (বিভাগ: সি এস ই, রোল নংঃ ১৮০১০৯, শিক্ষাবর্ষ: ২০১৮-১৯, রুম নং-৫২৮) শহীদ মসিয়ূর রহমান হল থেকে সাময়িকভাবে বহিস্কার করা হলো।

উল্লেখ্য যে,গতকাল রবিবার(২ এপ্রিল) যবিপ্রবির শহীদ মসিয়ূর রহমান হলের ৫২৮ নং রুমে প্রায় ৪ ঘন্টা ধরে ইসমাইল হোসেন নামের এক শিক্ষার্থীকে আটকে রেখে রড, জিআই পাইপ ও বেল্ট দিয়ে মারধর করে ১০ লাখ টাকা চাঁদা দাবি করে অভিযুক্ত শিক্ষার্থী শোয়েব ও সালমান। বর্তমানে ভুক্তভোগী শিক্ষার্থী যশোর ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.