The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

যবিপ্রবির ছাত্রী হলের প্রভোস্ট হলেন অধ্যাপক ড. শিরীন নিগার

যবিপ্রবি প্রতিনিধি: যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শেখ হাসিনা ছাত্রী হলের নতুন প্রভোস্ট হলেন পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. শিরীন নিগার। তিনি যবিপ্রবি’র প্রথম নারী অধ্যাপক।

বুধবার(৩০ নভেম্বর) যবিপ্রবি উপাচার্যের অনুমোদনক্রমে রেজিস্ট্রার প্রকৌশলী মো: আহসান হাবীব স্বাক্ষরিত অফিস আদেশে এ তথ্য নিশ্চিত করা হয়।

অফিস আদেশে বলা হয়, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শেখ হাসিনা ছাত্রী হলের প্রভোস্ট ও অণুজীববিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. সেলিনা আক্তার আগামী ১ ডিসেম্বর ২০২২ তারিখ হতে পোস্ট ডক্টরাল ছুটিতে যাওয়ায় তাঁকে প্রভোস্টের দায়িত্ব থেকে অব্যহতি প্রদান করে পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের অধ্যাপক ড. শিরীন নিগারকে ০১ ডিসেম্বর ২০২২ তারিখ হতে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত উক্ত হলের প্রভোস্ট এর দায়িত্ব প্রদান করা হলো।

অপরদিকে অধ্যাপক ড. শিরীন নিগারকে বীর প্রতীক তারামন বিবি হলের প্রকল্প পরিচালক(প্রভোস্ট পদমর্যাদায়) এর দায়িত্ব হতে অব্যহতি প্রদান করে ০১/১২/২০২২ খ্রি. তারিখ হতে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো: মেহেদী হাসানকে উক্ত হলের প্রকল্প পরিচালক( প্রভোস্ট পদমর্যাদায়) এর দায়িত্ব প্রদান করা হলো। তারা বিধি মোতাবেক ভাতা ও অন্যান্য সুবিধাদি প্রাপ্য হবেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.