The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

ম্যানেজার নিচ্ছে আইসিবি ইসলামিক ব্যাংক

সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে আইসিবি ইসলামিক ব্যাংক লিমিটেড। প্রতিষ্ঠানটি ব্রাঞ্চ ম্যানেজার পদে একাধিক লোকবল নিয়োগের জন্য এ বিজ্ঞপ্তি দিয়েছে। গতকাল ২৯ নভেম্বর থেকেই আবেদন নেয়া শুরু হয়েছে। আবেদন করা যাবে আগামী ১৬ ডিসেম্বর পর্যন্ত। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

প্রতিষ্ঠানের নাম: আইসিবি ইসলামিক ব্যাংক লিমিটেড

প্রতিষ্ঠানের ধরণ: পাবলিক লিমিটেড কোম্পানি

পদের নাম: ব্রাঞ্চ ম্যানেজার

পদসংখ্যা: ৬টি

শিক্ষাগত যোগ্যতা: যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকলেই হবে। তবে ফিন্যান্স, ম্যানেজমেন্ট, মার্কেটিং বা অর্থনীতিতে মাস্টার্স/এমবিএ থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।

অন্যান্য যোগ্যতা: কর্পোরেট ব্যাংকিং, ইসলামিক ব্যাংকিং, খুচরা ব্যাংকিং, এসএমই, কর্পোরেট বিষয়ে জ্ঞান থাকতে হবে।

অভিজ্ঞতা: কমপক্ষে ৫ বছর

চাকরির ধরন: ফুলটাইম

প্রার্থীর ধরন: নারী-পুরুষ (উভয়)

কর্মক্ষেত্র: অফিসে

বয়সসীমা: সর্বোচ্চ ৪৫ বছর

কর্মস্থল: দেশের যেকোনো স্থানে

বেতন: আলোচনা সাপেক্ষে

অন্যান্য সুবিধা: টি/এ, মোবাইল বিল, চিকিৎসা ভাতা, প্রভিডেন্ট ফান্ড, সপ্তাহে ২দিন ছুটি, বীমা, গ্র্যাচুইটি, বছরে ২টি উৎসব বোনাস।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীরা আবেদন করতে ও বিস্তারিত বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন

আবেদনের শেষ সময়: ১৬ ডিসেম্বর ২০২৩

আইসিবি ইসলামী ব্যাংকের সংক্ষিপ্ত ইতিহাস: ব্যাংকটি ঢাকা স্টক এক্সচেঞ্জে তালিকাভুক্ত বাংলাদেশের দ্বিতীয় প্রজন্মের বাণিজ্যিক ইসলামী ব্যাংক। মুহাম্মদ শফিক বিন আবদুল্লাহ আইসিবি ইসলামিক ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক। 

আইসিবি ইসলামী ব্যাংক ১৯৮৭ সালে প্রতিষ্ঠিত হয় এবং ২০ মে, ১৯৮৭ সালে আল-বারাকা ব্যাংক হিসাবে কার্যক্রম শুরু করে।  ১৯৯০ সালে ব্যাংকটি সালে ঢাকা স্টক এক্সচেঞ্জে তালিকাভুক্ত হয়। ১৯৯৪ সালের দিকে, ব্যাংকটি আর্থিক সমস্যায় পড়েছিল। যার ফলে ২০০৪ সালে ব্যাংকটি পুনর্গঠিত হয় এবং নাম পরিবর্তন করে ওরিয়েন্টাল ব্যাংক রাখা হয়। ২০০৬ সালে বাংলাদেশ ব্যাংক ওরিয়েন্টাল ব্যাংকের পরিচালনা পর্ষদ ভেঙে দেয় এবং বেশিরভাগ শেয়ার নিলামে তোলে। আইসিবি ব্যাংকিং গ্রুপ সিংহভাগ শেয়ার কিনে নেওয়ায় ব্যাংকের নাম পরিবর্তিত হয়ে আইসিবি ইসলামী ব্যাংক হয়।

You might also like
Leave A Reply

Your email address will not be published.