The Rising Campus
News Media

মেয়েকে ফিরে পেতে ‘তওবা’ করে অভিনয় ছেড়েছিলেন শাবানা

জনপ্রিয় নায়িকা শাবানা। ১৯৯৭ সালেই অভিনয় ছেড়েছেন তিনি। অনেকেই এখনো জানেন না কেন অভিনয় ছেড়ে দিয়েছিলেন নায়িকা শাবানা।হয়ত ভেবেছেন, আগের মত ছবি হিট হচ্ছে না শাবানার অথবা বুড়ো হয়ে যাচ্ছেন তিনি অথবা কেউ নিচ্ছিলেন না তাকে?

এই ধরণের ভাবা আসলেই বেশ স্বাভাবিক। তবে জানেন কি, এর একটি কারণেও সিনেমা ছাড়েননি শাবানা। তাহলে কেন সিনেমা ছেড়েছেন তিনি? এই অভিনেত্রী যত নাম, যশ, খ্যাতি, প্রতিপত্তি যা কিছুই অর্জন করেছেন সবটুকুই তার অভিনয় আর চলচ্চিত্রের কারণে। তবে হঠাৎ কেন তিনি নিজেকে এইভাবে আড়াল করে ফেললেন? দীর্ঘদিন পরে এসে শাবানার পারিবারিক সূত্রে জানা গেছে সেই উত্তর।

জানাগেছে শাবানা নাকি কেবল অভিনয়ই ছাড়েননি, রীতিমত ‘তওবা’ করেছিলেন। ওই সময় হঠাৎ তার আমেরিকা প্রবাসী মেয়েকে কিছুতেই খুঁজে পাওয়া যাচ্ছিল না।তখন তিনি মনে মনে মানত করেন, মেয়েকে যদি ফিরে পান, তাহলে জীবনে আর কখনো অভিনয় করবেন না।

এই জগৎ ছেড়ে দিয়ে ধর্ম চর্চায় মন দিবেন। মেয়েকে ফিরে পেয়ে তিনি অভিনয়, চলচ্চিত্র এমনকি দেশও ছাড়েন। স্থায়ীভাবে বসবাস শুরু করেন আমেরিকায়। যে সন্তানদের জন্য শাবানা অভিনয়জীবন ছাড়লেন তারা এখন পরিণত বয়সের অধিকারী। পাট চুকিয়েছেন পড়াশোনার। বড় মেয়ে সুমী ইকবাল এমবিএ করেছেন। বিয়ে করে এখন সে পুরোদস্তুর গৃহিণী।

যে সন্তানদের জন্য শাবানা অভিনয়জীবন ছাড়লেন তারা এখন পরিণত বয়সের অধিকারী।পাট চুকিয়েছেন পড়াশোনার। বড় মেয়ে সুমী ইকবাল এমবিএ করেছেন। বিয়ে করে এখন সে পুরোদস্তুর গৃহিণী। ছোট মেয়ে ঊর্মি সাদিক হার্ভা’র্ড বিশ্ববিদ্যালয় থেকে পিএইচডি করেছেন।ছেলে নাহিন সাদিক রটগার্স বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স করে চাকরি করছেন।

সূত্র: অনলাইন।

0
You might also like
Leave A Reply

Your email address will not be published.