The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২০শে জুলাই, ২০২৪

মেডিকেলে চান্স পাওয়া সেই এমরানের বাড়িতে উপজেলা ভাইস চেয়ারম্যান

লক্ষ্মীপুরের কমলনগরের দরিদ্র মেধাবী শিক্ষার্থী এমরান হোসেন সোহরাওয়ার্দী মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পাওয়ায় নানা শ্রেণি-পেশার মানুষ তাকে অভিনন্দন জানাচ্ছেন। সোমবার (১৩ মার্চ) রাতে সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট রহমত উল্যাহ বিপ্লব শুভেচ্ছা জানাতে এমরানের বাড়িতে মিষ্টি ও ফুল নিয়ে ছুটে যান।

এ সময় অ্যাডভোকেট রহমত উল্যাহ বিপ্লব এমরান ও তারা বাবা-মায়ের সঙ্গে কথা বলেন। পরে এমরানকে ফুলেল শুভেচ্ছা জানান।

লক্ষ্মীপুর জেলা ও দায়রা জজ আদালতের আইনজীবী ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রহমত উল্যাহ বিপ্লব বলেন, এমরানের মতো মেধাবীরাই আগামীতে দেশের সুনাম বয়ে আনবে। তার বাবা-মা আজ গর্বিত। তাদের সন্তানের নাম এখন লক্ষ্মীপুরসহ বিভিন্ন এলাকার নানা শ্রেণিপেশার মানুষের অন্তরে গেঁথে গেছে। তার উজ্জ্বল ভবিষ্যৎ কামনায় তাকে শুভেচ্ছা জানাতে এসেছি।

এমরান হোসেন জানান, কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুচিত্র রঞ্জন দাস তার নিজ কার্যালয়ে এমরানকে ডেকেছেন। মঙ্গলবার (১৪ মার্চ) ইউএনও’র সঙ্গে তার দেখা করার কথা রয়েছে।

আরো পড়ুনঃ অভাবে কলেজ যেতে না পারা এমরান মেডিকেলে ভর্তির সুযোগ পেলেন

এমরান হোসেন বলেন, যারা আমাকে অভিনন্দন জানিয়েছেন সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। একজন ভালো চিকিৎসক হয়ে আমি গরিব ও অসহায় মানুষের সেবা করতে চাই।

এমরান লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার হাজিরহাট ইউনিয়নের মিয়াপাড়া এলাকার ভ্যানচালক মো. ইউসুফের ছেলে। রোববার (১২ মার্চ) মেডিকেল কলেজের ভর্তির ফলাফল ঘোষণা করা হয়। এতে ৪৭৯তম স্থান অর্জন করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পেয়েছেন এমরান।

You might also like
Leave A Reply

Your email address will not be published.