The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শুক্রবার, ২৪শে মে, ২০২৪

মেজাজ হারিয়ে ভক্তকে চড় মারতে গেলেন সাকিব

বাংলাদেশের ক্রিকেটের সবচেয়ে বড় তারকা সাকিব আল হাসান। এই তারকার সান্নিধ্যে আসতে ভক্তদের আগ্রহের সীমা নেই। তবে ভক্তদের সঙ্গে বহুবার মেজাজ হারানোর ঘটনা ঘটিয়েছেন এই অলরাউন্ডার।

সবশেষ এমন ঘটনা ঘটেছে আজ ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে। প্রাইম ব্যাংক আর শেখ জামাল ধানমণ্ডি ক্লাবের মধ্যকার ম্যাচের আগে মেজাজ হারিয়ে এক ভক্তকে চড় মারতে উদ্যত হন সাকিব।

ম্যাচ শুরুর আগে মাঠের পাশে প্রাইম ব্যাংক কোচ সালাহউদ্দিন এবং শেখ জামাল ধানমন্ডি ক্লাবের কোচ সোহেল ইসলামের সঙ্গে কথা বলছিলেন সাকিব। এসময় হঠাৎ সেলফি তুলতে যান এক তরুণ। সাকিব তাকে নিষেধ করেন সেলফি তুলতে। কিন্তু সাকিবের কথা শোনেননি তিনি।

সেলফি তুলতে আরেকবার চেষ্টা করলে মেজাজ হারান সাকিব। মোবাইল কেড়ে নিয়ে ওই ভক্তকে চড় মারতে উদ্যত হন তিনি। অবশ্য নিজের ওপর নিয়ন্ত্রণ পুরোটা হারাননি, ফলে চড় মারতে গিয়েও থেমে যান সাকিব।

এর আগে সকালে স্টেডিয়ামে প্রবেশের সময়ও একবার মেজাজ হারান সাকিব। তখনও এক ভক্ত সেলফি তোলার জন্য ফোন নিয়ে এগিয়ে এলে সাকিব ফোন কেড়ে নিতে উদ্যত হন। শেষ পর্যন্ত সেখানেও অপ্রীতিকর কিছু ঘটেনি।

এ ঘটনায় প্রশ্ন উঠেছে স্টেডিয়ামের নিরাপত্তা নিয়ে। জাতীয় দলের একাধিক তারকা খেলছেন ঢাকা প্রিমিয়ার লিগ। তাদের ঠিক সামনে ভক্তদের এমন অবাধ বিচরণের সুযোগ কেন থাকবে সেই প্রশ্ন তুলছেন সংশ্লিষ্টরা।

আবার পরিস্থিতি যাই হোক, সাকিবের মেজাজ হারানোর ঘটনা তাকে নিয়ে নতুন করে আলোচনার জন্ম দিয়েছে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.