The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বৃহস্পতিবার, ২৫শে জুলাই, ২০২৪

মুস্তাফিজ ইস্যুতে দিল্লির ওপর ক্ষোভ ঝাড়লেন ওমর সানী

বেশ তড়িঘড়ি করেই গত ১ এপ্রিল বাংলাদেশ থেকে বিশেষ চার্টার্ড বিমানে দিল্লি মুস্তাফিজকে উড়িয়ে নিয়েছিল। ভাবটা ছিল এমন- সেদিন রাতেই অনুষ্ঠিত লখনৌ সুপার জায়ান্টসের বিপক্ষে দিল্লির একাদশে থাকবেন তিনি। তবে ম্যাচ শুরু হওয়ার আগমুহূর্তে দেখা দেয় চমক। তাড়াহুড়ো করে নিয়ে যাওয়া মুস্তাফিজকে যে একাদশেই রাখা হয়নি। সেই ম্যাচে ৫০ রানে হেরে যায় ডেভিড ওয়ার্নারের নেতৃত্বাধীন দিল্লি। কেবল সেই ম্যাচই নয়, টানা তিন ম্যাচে হারের একাদশ এমনকি ইমপ্যাক্ট প্লেয়ারের তালিকাতেও ছিলেন না এই কাটার মাস্টার।

যা নিয়ে ক্ষোভ ঝরেছে ডালিউডের এক সময়কার জনপ্রিয় নায়ক ওমর সানীর কণ্ঠে। মুস্তাফিজকে দিল্লির একাদশে না রাখায় অন্য অনেক ভক্তের মতো তিনিও হতাশা চেপে রাখেননি। এ নিয়ে সোমবার (১০ এপ্রিল) বিকেলে একটি পোস্ট করেছেন সানী।

সেখানে তিনি লেখেন, ‘পৃথিবীর এক নম্বর ব্যাটার কিংবা বোলার হন কোন লাভ নেই। আইপিএলে তোমাকে বসিয়ে রাখবে ৯০ পারসেন্ট। এটা ওদের অহংকার যে বাঙালিদের আমরা বসিয়ে রেখেছি, নিজের দল হারবে তারপরও আমাদের প্লেয়ার নামাবে না।’

তিনি আরো বলেন, ‘আজকে থেকে তো আর খেলা দেখি না। সেই ইমরান খান, জাভেদ মিয়াঁদাদ, সুনীল গাভাস্কার, কপিল দেব, অ্যালান বর্ডার, মার্শাল, ব্রায়ান লারা, শচীন টেন্ডুলকারসহ আরও অনেককে খেলতে দেখেছি। এটি আমার ক্ষুদ্র অভিজ্ঞতা।’

বিভিন্ন ইস্যুতে সব সময়ই সরব থাকেন বাংলা সিনেমার এই তারকা। তার সেসব ফেসবুক পোস্ট দর্শক-শ্রোতাদের বেশ আগ্রহের সঙ্গেও নিতে দেখা যায়। তবে এবারই প্রথম ক্রিকেট নিয়ে প্রতিবাদী হতে দেখা গেল তাকে!

You might also like
Leave A Reply

Your email address will not be published.