The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বুধবার, ২২শে মে, ২০২৪

মাস্টার্সের আগেই সহকারী জজ রাবির আশিক

১৫তম সহকারী জজ নিয়োগ পরীক্ষায় প্রথম হয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শিক্ষার্থী আশিকুজ্জামান। তিনি রাবির আইন বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী।

গত মঙ্গলবার (২৪ জানুয়ারি) বিকেলে বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস কমিশন সচিবালয়ের ওয়েবসাইটে এ ফলাফল প্রকাশ করা হয়েছে।

রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ১২ জনের নাম নিশ্চিত করেন বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের সহযোগী অধ্যাপক সাদিকুল ইসলাম সাগর।

তিনি বলেন, টানা তৃতীয়বারের মতো আমাদের বিভাগ থেকে বিজিএস পরীক্ষায় শিক্ষার্থীরা প্রথম স্থান দখল করেছেন। বিভাগের শিক্ষকদের প্রচেষ্টা ও নির্দেশনায় এই সফলতা এসেছে। ভবিষ্যতেও এই ধারা অব্যাহত থাকবে। আশিকের সাফল্য আমাদের বিভাগকে আরও গৌরবান্বিত করল।

আশিক পঞ্চগড়ের বোদা উপজেলার বালাভীড় এলাকার মো. আহসান হাবিব ও মোছা. আলাতুন বেগমের সন্তান। ২০১৪ সালে রংপুর ক্যাডেট কলেজ থেকে এসএসসি এবং ২০১৬ সালে একই প্রতিষ্ঠান থেকে এইচএসসি পাস করে ভর্তি হন রাবির আইন বিভাগে। অনার্সের ফলাফলে বিভাগে তৃতীয় স্থান অর্জন করেন তিনি।

সফলতার বিষয়ে আশিক বলেন, ‘আমার সফলতা অর্জণের পেছনে পরিবারের অবদান সব থেকে বেশি। পিতা-মাতার অনুপ্রেরণায় আমি এই পর্যায়ে এসেতে পেরেছি। শিক্ষকদের অবদানও কোনো অংশে কম নয়। বিভাগের শিক্ষদের সার্বিক দিক নির্দেশনা এই ফলাফল অর্জনে সহায়তা করেছে বলে জানান তিনি।

এর আগে ১৩তম বিজিএস পরীক্ষায় প্রথম স্থান অধিকার করেন রাবির আইন বিভাগের শিউলী নাহার এবং ১৪তম পরীক্ষায় সুমাইয়া নাসরিন শামা।

You might also like
Leave A Reply

Your email address will not be published.