The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
সোমবার, ২৪শে জুন, ২০২৪

মাভাবিপ্রবিতে জালালাবাদ এসোসিয়েশন সভাপতি অয়ন-সম্পাদক দোয়েল

মাভাবিপ্রবি প্রতিনিধি: মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত বৃহত্তর সিলেট বিভাগীয় শিক্ষার্থীদের সংগঠন জালালাবাদ স্টুডেন্ট এসোসিয়েশনের নতুন কমিটি ঘোষণা করা হয়। আগামী ১ বছর মেয়াদি কমিটিতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন বিশ্ববিদ্যালয় গণিত বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী অয়ন চন্দ ও‌ সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন দোয়েল ভৌমিক।

মঙ্গলবার (১৪ই মে) সংগঠনের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষণা করা হয়।

মোট ৫০ সদস্য বিশিষ্ট কমিটির অনান্য সদস্যরা হলেন :সহ-সভাপতি হিসেবে ফয়সাল আহমেদ ,মো: ওয়াহিদুজ্জামান চৌধুরী ,মহসিন আহমেদ ,ইমা চৌধুরী । যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে,প্রদ্ম্যম্ন সিংহ বিজয় , আদনান আহমেদ , শামিমা শারমিন উর্মি ।

সাংগঠনিক সম্পাদক হিসেবে,ধনা ভূমিজ ,রাহুল চন্দ ,সাগর রায় , রঞ্জন চন্দ্র দাস ।অর্থ সম্পাদক,দ্বীপেন কুমী , রমন গোয়ালা , মনিষা আচার্য ।দপ্তর সম্পাদক,আম্বিয়া রনি ,শাবিল সাইরাত চৌধুরী ,পপি বুনার্জী ।প্রচার সম্পাদ ,আজহার উদ্দিন মো: সাদী ,অলক দাস অপি ,নিশাত তাসনীম ।নারী বিষয়ক সম্পাদক ,বিউটি খান ,সালমা আক্তার মুন্নি ।

শিক্ষা বিষয়ক সম্পাদক,মো: আজমাইন ফায়েক রহমান ,জুবায়ের আহমেদ ।সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক:অনিক পাল ,পাপন বিশ্বাস । বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক: কাজল দেবনাথ ,অনিক মল্লিক।গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক:তানজিল আহমেদ চৌধুরী ,নাহিদুর রহমান ।ক্রীড়া সম্পাদক:শাহরিয়ার আহমেদ তারেক ,শাহরিয়ার আহমেদ শাওন । সেমিনার বিষয়ক সম্পাদক:নাজমুল হাসান ,পরাগ দাশ অন্তু।আপায়ন বিষয়ক সম্পাদক:কৃতিময় রায় অঙ্কুর , মো: সেলিম মিয়া ।সদস্য:সজীব দেবনাথ ,মো:তানেমুজ্জামান শুভ ,শাহরিয়ার আহমেদ শিশির,আদনান আহমেদ মাহদি ,মুবিনা আক্তার ,সালমান খন্দকার ,শাহ রাকিবুল হুদা , নাঈমা জান্নাত তানিয়া ,সুলতানা আক্তার ।

নবনির্বাচিত সভাপতি অয়ন‌ চন্দ বলেন,

সুরমা গাঙ্গর পারো বাড়ি,শাহজলালের উত্তরসুরী…
দেশ বিদেশে বেটাগিরি,আমরা হক্কল সিলেটি!

জালালাবাদ অ্যাসোসিয়েশনের আমার আছে ভালবাসা-ভালোলাগা ও আবেগের জায়গা। নিজ পরিবারের বাইরে ক্যাম্পাসে জালালাবাদ অ্যাসোসিয়েশন আমার আরোও একটি পরিবার এবং প্রশান্তির জায়গা। যেখানে প্রশান্তি আসে সেখানে কাজে সাচ্ছন্দ্য এমনিতেই আসে। আমি খুবই খুশি যে আমাকে আমার প্রিয় পরিবারকে আরো সামনে এগিয়ে নিয়ে যাওয়া জন্য আমাকে এই পদে নিযুক্ত করা হয়েছে। সেই সাথে নতুন কমিটির সকল সদস্যদের অভিনন্দন। আমি আমার সকল সিনিয়র ভাই আপুদের ধন্যবাদ জানাতে চাই তারা আমার উপর এই আস্থা রাখার জন্য। আমি কতোটুকু যোগ্য তা জানি না তবুও আমি আমার আস্থার সর্বোচ্চটুকু প্রতিদান দেওয়ার চেষ্টা করবো! জালালাবাদ স্টুডেন্ট’স অ্যাসোসিয়েশনের পরিবারকে সবসময় আগলে রাখবো এবং এই এ্যাসোসিয়েশনকে গৌরবান্বিত করতে সর্বদাই সচেষ্ট থাকবো । এবং আশা রাখি আমার সকল জুনিয়র প্রত্যেকে তাদের দায়িত্ব ভালোভাবে পালন করবে এবং সিনিয়রা সর্বদা আমাদের পথ প্রদর্শক হিসেবে থাকবেন। এবং প্রয়োজনে পূর্বের ন্যায় সবসময়ই আমাদের পাশে পাবো৷

You might also like
Leave A Reply

Your email address will not be published.