The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

মাভাবিপ্রবিতে ইংরেজি বিভাগের নবীনবরণ ও বিদায় সংবর্ধনা

মাভাবিপ্রবি প্রতিনিধিঃ মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ইংরেজি বিভাগের স্নাতকোত্তর ২০২৩ শিক্ষাবর্ষের নবীন শিক্ষার্থীদের বরণ ও ২০২২ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানটি শনিবার (৮ জুন)২০২৪ তারিখে সকাল ১১ টায় অত্র বিভাগের সেমিনার রুমে অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে সভাপতি হিসাবে উপস্থিত ছিলেন ইংরেজি বিভাগের চেয়ারম্যান ড. মো.আনিসুর রহমান আনিছ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন লাইফ সায়েন্স অনুষদের ডিন অধ্যাপক ড. মুহাম্মদ উমর ফারুক, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মো. নাজমুস সাদেকীন, বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. ইদ্রিস আলী, বিজনেস স্টাডিজ অনুষদের ডিন ড. মোঃ রোস্তম আলী, ছাত্র কল্যান ও পরামর্শদান কেন্দ্রের পরিচাক অধ্যাপক ড. মুহাম্মদ শাহীন উদ্দিন ও বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের সিনিয়র অধ্যাপক ড. এ কে এম মহিউদ্দিন।

এছাড়া শিক্ষার্থীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন শরিফুল ইসলাম, দেলোয়ার হোসেন ও ফারিয়া খান স্মৃতি।

অতিথিবৃন্দ বক্তব্যে বলেন, “যারা এখান থেকে সর্ব্বোচ্চ ডিগ্রি নিয়ে যাচ্ছে তাদের যোগ্যতা দেশকে এগিয়ে নিয়ে যাবে। এবং যারা এখানে নবীন শিক্ষার্থী তারাও ভাগ্যবান যে পাবলিক বিশ্ববিদ্যালয়ে নিজের মেধা ও যোগ্যতা দিয়ে পড়াশুনা করার সুযোগ পেয়েছে।”

অনুষ্ঠানে নবীনদের ফুল দিয়ে বরণ এবং বিদায়ীদের ক্রেস্ট প্রদান করা হয়। এ সময় বিভাগের শিক্ষক,কর্মকর্তা-কর্মচারী ও অন্যান্য শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.