The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শুক্রবার, ১৯শে জুলাই, ২০২৪

মানবতার ফেরিওয়ালা সম্মাননা পেলেন ইবি শিক্ষার্থী প্রান্ত

মোস্তাক মোর্শেদ, ইবিঃ ফ্যামিলি সোশ্যাল ডেভেলপমেন্ট অর্গানাইজেশন থেকে মানবতার ফেরিওয়ালা সম্মাননা পেয়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন ১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ও ইসলামী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক তাসনিমুল হাসান প্রান্ত। ফ্যামিলি সোশ্যাল ডেভেলপমেন্ট অর্গানাইজেশন এর ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ও স্বেচ্ছাসেবী মিলনমেলা-২০২৩ উপলক্ষে সমাজসেবায় বিশেষ অবদানে’র জন্য এ সম্মাননা প্রদান করা হয়।

শুক্রবার (১০ মার্চ) বিকালে মণিরামপুর পাবলিক লাইব্রেরী ময়দানে এ সম্মাননা প্রদান করা হয়। সাংবাদিক তাসনিমুল হাসান প্রান্তকে সম্মাননা স্মারক ক্রেস্ট প্রদান করেন মণিরামপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার আশেক সুজা মামুন। ফ্যামিলি সোশ্যাল ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের প্রতিষ্ঠাতা সভাপতি দেব বিশ্বাস এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দেশ সেরা উদ্ভাবক মিজানুর রহমান, সহকারী অধ্যাপক হোসাইন নজরুল হক, উপজেলা আওয়ামী লীগের নেতা এ্যাডভোকেট বশির আহম্মেদ খান, কলম কথা হেলথ কেয়ার এর চেয়ারম্যান নাহিদ হাসানসহ শতাধিক স্বেচ্ছাসেবী। অনুষ্ঠানটি সঞ্চলনা করেন শামীমা নাসরিন ও সাদিয়া।

উল্লেখ্য, মানব সেবায় অবদানের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে ৭০ জন স্বেচ্ছাসেবীকে সম্মাননা দেওয়া হয়। এছাড়াও ৪০ জনকে সাটির্ফিকেট প্রদান করা হয়।

You might also like
Leave A Reply

Your email address will not be published.