The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০২৪

মাত্র ১৩৫ দিনে কোরআনের হাফেজ ৮ বছরের শিশু

আশরাফুল ইসলাম নামে আট বছরের এক শিশু মাত্র ১৩৫ দিনে সম্পূর্ণ কোরআন হেফজো করতে সক্ষম হয়েছে। তার এমন অসাধারণ সাফল্যে তার বাবা-মা, শিক্ষক ও এলাকাবাসি বেজায় খুশি। আশরাফুল এত অল্প বয়সে হাফেজ হওয়ায় এলাকায় বেশ আলোড়ন সৃষ্টি হয়েছে। আশরাফুলকে উৎসাহ দিতে সংবর্ধনা ও পুরস্কার দিয়েছে মাদরাসা কর্তৃপক্ষ।

আশরাফুল ইসলাম সিরাজগঞ্জে জেলার এনায়েতপুর থানার গোপরেখী গ্রামের বাবু হোসেনের ছেলে। আশরাফুলের বাবা একজন সাধারণ ব্যবসায়ী। মা একজন গৃহিণী।

গত মঙ্গলবার (১৪ মার্চ) বিকেলে সিরাজগঞ্জের এনায়েতপুরের মিফতাহুল উলূম কওমি মাদরাসা চত্বরে জাঁকজমকপূর্ণ পরিবেশে গোপরেখী পশ্চিমপাড়া বাইতুন নূর কেন্দ্রীয় জামে মসজিদ ও মিফতাহুল উলুম কওমি মাদরাসার উদ্যোগে হাফেজ আশরাফুল ইসলামকে সংবর্ধণা দেওয়া হয়েছে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানটির সভাপতি আলহাজ মো. নূরুল ইসলাম তালুকদার।

অনুষ্ঠানে বক্তারা বলেন, প্রত্যন্ত গ্রামাঞ্চলে এত অল্প বয়সে সম্পূর্ণ কোরআন মুখস্থ করা একটা অবাক করার মতো বিষয়। আল্লাহ পাকের রহমত ও বরকত ছাড়া এটা সম্ভব হয়নি। আমরা হাফেজ আশরাফুল ইসলামের জন্য দোয়া করি আল্লাহ যেন কবুল করে নেন, বিশ্বব্যাপী তার ব্যাপক সুনাম ছড়িয়ে পড়ুক।

You might also like
Leave A Reply

Your email address will not be published.