The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বৃহস্পতিবার, ২৪শে অক্টোবর, ২০২৪

মহান স্বাধীনতা দিবসে ইবি রিপোর্টার্স ইউনিটির শ্রদ্ধা

মোস্তাক মোর্শেদ, ইবিঃ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৩ উপলক্ষে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) স্মৃতিসৌধে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছেন মুক্তিযুদ্ধের চেতনা ও প্রগতিশীলতায় বিশ্বাসী সাংবাদিক সংগঠন ‘ইসলামী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটি’।

রোববার (২৬ মার্চ) বেলা ১২ টার দিকে রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোস্তাফিজুর রহমান রাকিবের নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের স্মৃতিসৌধে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়।

এ সময় শ্রদ্ধাঞ্জলিতে অংশ নেন সংগঠনটির সহ-সভাপতি তারিক সাইমুম, যুগ্ম সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন আদনান, সাংগঠনিক সম্পাদক সোহানুর রহমান সোহান, দপ্তর সম্পাদক শাহরিয়ার কবির রিমন, ক্রীড়া সম্পাদক খলিলুর রহমান জীম, কার্যনির্বাহী সদস্য যায়িদ বিন ফিরোজ, মোস্তাক মোর্শেদ ইমন ও মংক্যচিং মারমাসহ অন্যান্য সদস্যবৃন্দ।

এরআগে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করেন বিশ্ববিদ্যালয় প্রশাসন, শিক্ষক সমিতি, কর্মকর্তা সমিতি, সহায়ক কর্মচারী সমিতি, বিভিন্ন সমিতি, পরিষদ, ফোরাম, অনুষদ, হল, বিভাগ, ছাত্র সংগঠন, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন। শ্রদ্ধাঞ্জলি শেষে মুক্তিযুদ্ধের বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে ১ মিনিট নিরবতা পালন এবং তাদের শান্তি কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

You might also like
Leave A Reply

Your email address will not be published.