The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শুক্রবার, ১৯শে জুলাই, ২০২৪

ময়মনসিংহে অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত

আমান উল্লাহ, বাকৃবিঃ ২০২৩ সালের ব্যবসায়িক লক্ষ্যমাত্রার বিভিন্ন সূচক কাঙ্খিত পর্যায়ে উন্নীত করার লক্ষ্যে অগ্রণী ব্যাংক লিমিটেডের ময়মনসিংহ সার্কেলের ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১২ মার্চ) সকাল ১১টায় অগ্রণী ব্যাংক ময়মনসিংহ সার্কেলের আয়োজনে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) সৈয়দ নজরুল ইসলাম মিলনায়তনে ওই সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের উদ্বোধন করেন ব্যাংকটির ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী মো. মুরশেদুল কবীর।

অনুষ্ঠানের শুরুতে অগ্রণী ব্যাংক ময়মনসিংহ সার্কেলের মহাব্যবস্থাপক রূবানা পারভীন স্বাগত বক্তব্য উপস্থাপন করেন। স্বাগত বক্তব্যে তিনি অগ্রণী ব্যাংক ময়মনসিংহ সার্কেলের ২০২২ সালের বিভিন্ন সূচকে তাদের লক্ষ্যমাত্রা ও সে অনুযায়ী অর্জনের পরিসংখ্যান উপস্থাপন করেন।

ময়মনসিংহ সার্কেলের মহাব্যবস্থাপক রূবানা পারভীনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধান অতিথি হিসেবে অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. মুরশেদুল কবীর এবং বিশেষ অতিথি হিসেবে উপ-ব্যবস্থাপনা পরিচালক আনোয়ারুল ইসলাম। এছাড়া সম্মানিত অতিথি হিসেবে অগ্রণী ব্যাংকের মহাব্যবস্থাপক (ক্রেডিট) মো. শামছুল আলমসহ সার্কেলাধীন সকল নির্বাহী, কর্পোরেট শাখা প্রধান এবং ময়মনসিংহ, জামালপুর, কিশোরগঞ্জ, নেত্রকোনা, শেরপুর ও টাঙ্গাইলের অঞ্চল প্রধান এবং শাখা ব্যবস্থাপকগণ উপস্থিত ছিলেন।

সম্মেলনে অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. মুরশেদুল কবীর ব্যাংকটির ২০২৩ সালে ব্যবসায়িক লক্ষ্যমাত্রার বিভিন্ন সূচক কাঙ্খিত পর্যায়ে উন্নীত করার পাশাপাশি আমানত বৃদ্ধি, পরিচালন মুনাফা অর্জন ও গ্রাহক সেবার মান আরও উন্নত করা, শ্রেণিকৃত ঋণ হ্রাস এবং নতুন করে কোন ঋণ যাতে শ্রেণিকৃত না হয় সে লক্ষ্যে বিশেষ দিক নির্দেশনা প্রদান করেন।

তিনি বলেন, আপনাদের সবাইকে নিয়েই আমাদের এ প্রতিষ্ঠান। আপনারা জেগে উঠলে জেগে উঠবে অগ্রণী ব্যাংক। এ প্রতিষ্ঠানে লক্ষ্যমাত্রা অর্জন, ও সার্বিক উন্নয়নে আমাদের সবাইকে এক হয়ে কাজ করতে হবে। টার্গেট ভিত্তিতে ক্রমানুসারে আপনারা ঋণ বিতরণ ও আদায়ের কাজটি করবেন।

এছাড়াও সম্মেলনে ২০২২ সালে অর্জিত ময়মনসিংহের বিভিন্ন অঞ্চলের অর্জিত ব্যবসায়িক লক্ষ্যমাত্রা পর্যালোচনা করা হয়।

You might also like
Leave A Reply

Your email address will not be published.