মধুমতি ব্যাংকে একাধিক পদে চাকরি

বেসরকারি মধুমতি ব্যাংক লিমিটেড একাধিক পদে কর্মী নিয়োগে নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি রিটেইল, এসএমই ও করপোরেট শাখায় জনবল নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

পদের নাম: রিলেশনশিপ অফিসার, রিটেইল ব্যাংকিং
পদসংখ্যা: অনির্ধারিত
যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাস হবে। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ থাকা যাবে না। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। নেতৃত্বের গুণাবলি ও যোগাযোগে দক্ষ হতে হবে। এমএস ওয়ার্ড, এক্সেল ও পাওয়ার পয়েন্টের কাজ জানতে হবে।
কর্মস্থল: ঢাকা
বেতন: আলোচনা সাপেক্ষে

পদের নাম: রিলেশনশিপ অফিসার, এসএমই ব্যাংকিং
পদসংখ্যা: অনির্ধারিত
যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাস হবে। বাণিজ্য বিভাগে স্নাতক থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ থাকা যাবে না। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। নেতৃত্বের গুণাবলি ও যোগাযোগে দক্ষ হতে হবে। এমএস ওয়ার্ড, এক্সেল ও পাওয়ার পয়েন্টের কাজ জানতে হবে।
কর্মস্থল: ঢাকা
বেতন: আলোচনা সাপেক্ষে

পদের নাম: রিলেশনশিপ ম্যানেজার, করপোরেট ব্যাংকিং
পদসংখ্যা: অনির্ধারিত
যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাস হবে। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ থাকা যাবে না। সংশ্লিষ্ট ক্ষেত্রে ৩ থেকে ১২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। নেতৃত্বের গুণাবলি ও যোগাযোগে দক্ষ হতে হবে। এমএস ওয়ার্ড, এক্সেল ও পাওয়ার পয়েন্টের কাজ জানতে হবে।
কর্মস্থল: ঢাকা
বেতন: আলোচনা সাপেক্ষে

পদের নাম: প্রায়োরিটি ব্যাংকিং অফিসার, করপোরেট ব্যাংকিং
পদসংখ্যা: ১
যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাস হবে। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ থাকা যাবে না। সংশ্লিষ্ট ক্ষেত্রে ৩ থেকে ৮ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। নেতৃত্বের গুণাবলি ও যোগাযোগে দক্ষ হতে হবে। এমএস ওয়ার্ড, এক্সেল ও পাওয়ার পয়েন্টের কাজ জানতে হবে।
কর্মস্থল: ঢাকা
বেতন: আলোচনা সাপেক্ষে

মধুমতি ব্যাংকে একাধিক পদে চাকরি
আবেদন যেভাবে
আগ্রহীদের এই লিংকে গিয়ে পছন্দের পদে ক্লিক করে বিস্তারিত জেনে নিতে হবে। এরপর Apply-এ ক্লিকের পর লগইন করে আবেদন করতে হবে।

আবেদনের শেষ সময়: ১০ ফেব্রুয়ারি ২০২২।