The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
সোমবার, ২৪শে জুন, ২০২৪

‘ভোট চাহিয়া লজ্জা দিবেন না’

পটুয়াখালীর বাউফল পৌর শহরে এক বিএনপি নেতার বাসভবনের সামনের গেটে ‘ভোট চাহিয়া লজ্জা দিবেন না’ লেখা প্ল্যাকার্ড সাঁটিয়ে দেওয়া হয়েছে। ওই বিএনপি নেতার নাম সামুয়েল আহমেদ লেনিন। তিনি উপজেলা বিএনপির কনিষ্ঠ যুগ্ম আহ্বায়ক। তার বাবা মরহুম সৈয়দ আহমেদ মিয়া ছিলেন বাউফল উপজেলা বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি। 

আগামী ২১শে মে বাউফল উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। তাই বিভিন্ন প্রতীকের প্রার্থী ও তাদের সমর্থকরা তার বাসায় গিয়ে ভোট চান। এই পরিস্থিতি থেকে পরিত্রাণ পেতে তিনি বাসার সামনে ‘ভোট চাহিয়া লজ্জা দিবেন না’ লেখা সংবলিত প্ল্যাকার্ড তার বাসার সামনের গেটে সাঁটিয়ে দেন।

বিএনপি নেতা সামুয়েল আহমেদ লেনিন গণমাধ্যমকে বলেন, যেহেতু আমি বিএনপির নেতা, আমার দল এই সরকারের সময়ে সব ধরনের নির্বাচন বর্জন করেছে। যেহেতু আমি ভোট দেব না, আমার কাছে কেউ ভোট চাইলে বিব্রতবোধ করি। তাই এই পরিস্থিতি এড়াতে আমি বাসার গেটে এই ধরনের লেখা সাঁটিয়ে দিয়েছি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. বশির গাজী বলেন, বাংলাদেশে নির্বাচনে একটি আইন রয়েছে। একজন ভোট নাও দিতে পারেন, কিন্তু অন্যকে ভোট দিতে বাধা দিতে পারবে না। নিরুৎসাহী করতে পারবেন না। এই বিষয়ে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.