The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

ভলিবলে যৌথভাবে চ্যাম্পিয়ন ইবি ও চবি

ইবি সংবাদদাতা: আন্তঃবিশ্ববিদ্যালয় ভলিবল প্রতিযোগিতায় ছেলেদের খেলায় ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) যৌথভাবে চ্যাম্পিয়ন হয়েছে। বুধবার (১৬ ডিসেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয় ফুটবল মাঠে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

ইবি ও চবির মধ্যকার খেলায় ২-২ সেটে অমীমাংসিত থাকায় উভয় দলকে চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়।
দিনের অপর খেলায় (মেয়ে) চ্যাম্পিয়ন হয়েছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়। খেলায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়কে ৩-০ সেটে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

খেলার ফাইনাল ও সমাপনী অনুষ্ঠানে ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. শেখ আবদুস সালাম, প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ মাহবুবুর রহমান এবং ট্রেজারার প্রফেসর ড. মোঃ আলমগীর হোসেন ভূঁইয়া উপস্থিত থেকে চ্যাম্পিয়ন, রানার আপ ও তৃতীয় স্থান অধিকারীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এসময় প্রক্টর প্রফেসর ড. মোহাঃ জাহাঙ্গীর হোসেন, পরিবহন প্রশাসক প্রফেসর ড. মোঃ আনোয়ার হোসেন, শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক ড. মোহাম্মদ সোহেল প্রমূখ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এদিকে, ছেলেদের তৃতীয় স্থান নির্ধারণী খেলায় যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় রাজশাহী বিশ্ববিদ্যালয়কে ৩-১ সেটে পরাজিত করে তৃতীয় স্থান অর্জন করেছে।
গতকাল মেয়েদের তৃতীয় স্থান নির্ধারণী খেলায় ঢাকা বিশ্ববিদ্যালয় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়কে ৩-০ সেটে পরাজিত করে তৃতীয় স্থান অর্জন করে।

উল্লেখ্য, আন্তঃবিশ্ববিদ্যালয় ভলিবল প্রতিযোগিতা ২০২২ গত ১৮ ডিসেম্বর ইসলামী বিশ্ববিদ্যালয় ফুটবল মাঠে শুরু হয়। ১৪টি বিশ্ববিদ্যালয় থেকে ছেলেদের ১৪টি এবং মেয়েদের ৮টি টীম এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে ।

You might also like
Leave A Reply

Your email address will not be published.