The Rising Campus
News Media

বেরোবি সাংবাদিক সমিতির ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

পুলক আহমেদ, বেরোবি প্রতিনিধিঃবস্তুনিষ্ঠ সাংবাদিকতা ও অকৃত্রিম পেশাদারিত্ব বজায় রেখে বর্ণিল আয়োজনে ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করেছে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (বেরোবিসাস)।

বুধবার (২৬ অক্টোবর ) উৎসবমুখর পরিবেশে বিশ্ববিদ্যালয়ের মিডিয়া চত্বরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. হাসিবুর রশীদ। উদ্বোধনী অনুষ্ঠান শেষে বিশ্ববিদ্যালয়ে আনন্দ র‌্যালি বের করা হয়। র‌্যালিটি বিশ্ববিদ্যালয়েরর শেখ রাসেল মিডিয়া চত্বরে শুরু করে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে শেখ রাসেল মিডিয়া চত্বরে এসে শেষ করে।

এসময় সংগঠনের সাধারণ সম্পাদক ইভান চৌধুরীর সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষকবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যের শুরুতে প্রতিষ্ঠাবার্ষিকীর শুভেচ্ছা জানান উপাচার্য। তিনি বলেন, আমাদের সবসময় ইতিবাচক দৃষ্টিভঙ্গি লালন করে বস্তুনিষ্ঠ সংবাদের প্রতি গুরুত্ব দেওয়া উচিত।

এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মোঃ আলমগীর চৌধুরী, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক মোঃ নুরুজ্জামান খান, বহিরাঙ্গন কার্যক্রম দপ্তরের পরিচালক সাব্বির আহমেদ চৌধুরী, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের বিভাগীয় প্রধান ড. মোঃ নজরুল ইসলাম, সহকারী অধ্যাপক মোহাঃ মাহামুদুল হক, জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ আলী, বেরোবিসাসের সাধারণ সম্পাদক ইভান চৌধুরী, কোষাধ্যক্ষ শিপন তালুকদার, দপ্তর সম্পাদক রুদ্র মাহমুদ জয়, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু সাঈদ জনি এবং বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি পোমেল বড়ুয়া প্রমুখ।

প্রসঙ্গত, নানা প্রতিকুলতা পেরিয়ে ‘তথ্যই শক্তি শ্লোগান সাথে নিয়ে’২০১৪ সালের ২৬অক্টোবর ১৬ জন সদস্য নিয়ে আনুষ্ঠানিক যাত্রা শুরু করে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি। শত বাঁধা উপেক্ষা করে বর্ষ পূর্ন ৮ম বর্ষ পূর্ন করে ৯ম বছর পর্দার্পণ করলো বেরোবি ক্যাম্পাস সাংবাদিকদের এই সংগঠনটি।এই স্বল্প সময়ে দক্ষ নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা, কর্মচারীদের নিকট আস্থার প্রতীক হিসেবে জায়গা করে নিয়েছে সংগঠনটি। এছাড়াও বিশ্ববিদ্যালয়ের যাবতীয় অর্জন, সফলতা ও সমস্যা সততা ও নিষ্ঠার সাথে তুলে ধরার পাশাপাশি একদল সৎ, দক্ষ ও নিষ্ঠাবান দেশবরেণ্য সাংবাদিক তৈরিতে ভূমিকা রাখছে।

0
You might also like
Leave A Reply

Your email address will not be published.