The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
সোমবার, ২৪শে জুন, ২০২৪

বেরোবি ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৩

বেরোবি প্রতিনিধি: রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষে তিনজন আহত হয়েছেন।

সোমবার (২৯ এপ্রিল) রাত ১০টায় বিশ্ববিদ্যালয় সংলগ্ন পার্কের মোড়ে ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এ ঘটনায় আহতরা হলেন, পদার্থবিজ্ঞান বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী পিপাস, ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী রিমু রায় এবং একই বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মুন্না হাসান লিয়ন।

জানা যায়, ছাত্রলীগ সাধারণ সম্পাদক গ্রুপের কর্মী ইইই বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী রিমু ও লিয়ন পার্ক মোড়ে অবস্থান নিলে পূর্বের মারামারির ঘটনার জের ধরে সভাপতি গ্রুপের পিপাসের সাথে তর্কাতর্কি হলে একপর্যায়ে রড দিয়ে পিপাস রিমুর পিঠে আঘাত করে এবং পরবর্তীতে সম্পাদক গ্রুপের কর্মীরা রড কেড়ে নিয়ে পিপাসকে এলোপাতাড়ি মারতে থাকে।

পরে পিপাস ও তার বন্ধু আহত হলে সম্পাদক গ্রুপের রিমু ও লিয়ন গা ঢাকা দেয়। পরবর্তীতে ছাত্রলীগের দু’পক্ষের প্রায় দুই শতাধিক ছাত্রলীগের কর্মীর মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া হয় এবং পরে সভাপতি গ্রুপের নেতা কর্মীরা ঢাকা-কুড়িগ্রাম মহাসড়ক অবরোধ করে।

এ বিষয়ে বেরোবি ছাত্রলীগের সভাপতি পোমেল বড়ুয়া ও সাধারণ সম্পাদক শামীম মাহফুজের সঙ্গে মুঠো ফোনে একাধিক বার কল করলেও তারা ফোন রিসিভ করেননি।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মো শরিফুল ইসলাম বলেন, আমি শুনলাম আগের কোন ঘটনার জেরে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী লিওন আর রিমু পিপাসকে মেরেছে। এখন পর্যন্ত পুরা বিষয় জানা যায়নি।

You might also like
Leave A Reply

Your email address will not be published.