The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ১৩ই জুলাই, ২০২৪

বেরোবি আবির পেল জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড

বেরোবি প্রতিনিধি: শিল্প ও সংস্কৃতি ক্যাটাগরিতে ‘জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড’ পেলেন রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী ও টঙের গানের প্রতিষ্ঠাতা মাহমুদুল হাসান আবির।

শনিবার (১৮ নভেম্বর) রাজধানীর উপকণ্ঠ সাভারে আয়োজিত অনুষ্ঠানে বিজয়ীদের হাতে এই পুরস্কার তুলে দেন প্রধানমন্ত্রীর আইসিটি উপদেষ্টা ও সিআরআই চেয়ারম্যান সজীব ওয়াজেদ জয়। সাভারের শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউটে দুপুর আড়াইটার এ অনুষ্ঠান শুরু হয়। আবির রোকেয়া বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগে চতুর্থ বর্ষের শিক্ষার্থী।

জানা গেছে, সারাদেশ থেকে আবেদন করে ৭৫০টিরও বেশি সংগঠন। আবেদনের মধ্য থেকে ‘জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড ২০২৩’ প্রদান করা হয় ছয়টি ক্যাটাগরিতে তরুণদের ১২টি সংগঠনকে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার দেন প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা এবং সিআরআই’র চেয়ারপারসন সজীব ওয়াজেদ জয়।

আবিরের বন্ধু সাজেদুল সাজু বলেন, এই অর্জনে আমরা খুব আনন্দিত হয়েছি। এভাবেই বেরোবি এগিয়ে যাবে বিশ্ব দরবারে।

আবির বলেন, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় থেকে আমাদের পথচলা শুরু হয়েছে। আমার বিশ্ববিদ্যালয় জীবনে এসে এই সংগঠন খোলা তো পুরো টঙ্গের গান টিমকে পুরো রংপুরবাসীদেরকে যারা আমাদের গান শুনে অনুপ্রাণিত করেন সবাইকে এই পুরস্কার উৎসর্গ করছি। এ পুরস্কার অর্জনের মধ্য দিয়ে আমি সম্প্রীতির বাংলাদেশ গড়তে চাই।

লোক প্রশাসন বিভাগের সহকারী শিক্ষক সাব্বির আহমেদ চৌধুরী বলেন, টঙের গানের এই সফলতার খবর শুনে খুব ভালো লাগছে। এভাবেই বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় জাতীয় আন্তর্জাতিক পর্যায়ে এগিয়ে যাবে। টঙের গানের জন্য শুভকামনা রইল।

You might also like
Leave A Reply

Your email address will not be published.