The Rising Campus
News Media

বেরোবিতে স্বপ্নসিঁড়ির নবীনবরণ অনুষ্ঠিত

পুলক আহমেদ, বেরোবি: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘স্বপ্নসিঁড়ি’র উদ্যোগে নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১২ নভেম্বর) বিকেল ৪টায় বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়ায় এ নবীনবরণ অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক সৈয়দ আনোয়ারুল আজিম, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক কাজী রেজুয়ান হোসেন, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহফুুজুর রহমান শামীম, সাংগঠনিক সম্পাদক ধনঞ্জয় কুমার টগর, স্বপ্নসিঁড়ির প্রতিষ্ঠাতা লাভলু হোসেন, সহসভাপতি শাখাওয়াত হোসেন, সাধারণ সম্পাদক রাশিদুল ইসলাম রিপন, সাংগঠনিক সম্পাদক মোরশেদ রায়হান, সাজ্জাদুর রহমানসহ সংগটনটির বিভিন্ন বিভাগের সদস্যরা।

সানজিদা শাম্মির সঞ্চালনায় নবীনবরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্বপ্নসিঁড়ি সংঠনের উপদেষ্টা এবং শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আনোয়ারুল আজিম।

এর আগে সকাল ৯টায় পুরো ক্যাম্পাস পরিষ্কার পরিচ্ছন্নতা ক্যাম্পেইন পরিচালনা করে সংগঠনটির সদস্যরা। এসময় ক্যাম্পাসের যত্রতত্র ময়লা না ফেলে ডাস্টবিন ব্যবহারে বিভিন্ন সচেতনতামূলক ব্যানার সাটিয়ে দেয় তারা।

প্রসঙ্গত, ২০১৮ সালের ৩ মার্চ থেকে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) স্বপ্নসিঁড়ি যাত্রা শুরু করে। প্রতিষ্ঠালগ্ন থেকে অধিকার বঞ্চিত মানুষের জন্য কাজ করে যাচ্ছে সংগঠনটি।

0
You might also like
Leave A Reply

Your email address will not be published.