The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

বেরোবিতে বাঁধনের নেতৃত্বে রাকিবুল- রায়হান

এম কে পুলক আহমেদ, বেরোবি প্রতিনিধি: রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শাখা ইউনিট বাঁধনের কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি পরিসংখ্যান বিভাগের ২০১৯-২০২০ রাকিবুল ইসলাম ও সাধারণ সম্পাদক অর্থনীতি বিভাগের ২০২০-২০২১ শিক্ষার্থী রায়হান উদ্দিন নির্বাচিত হয়েছে।

শুক্রবার (৮ ডিসেম্বর) বিকেলে অ্যাকাডেমিক ভবন-২ ভূগোল ও পরিবেশ বিজ্ঞানের গ্যালরী রুমে বার্ষিক সাধারণ সভা, দায়িত্ব হস্তান্তর ডোনার সংবর্ধনা অনুষ্ঠানে এ কমিটির ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন,সহসভাপতি রাজিয়া সুলতান রিতু,কুমার বিশ্বজিৎ। সহসাধারণ সম্পাদক মাহমুদুল হাসান জিসান,সাংগঠনিক সম্পাদক হাসান আল মামুন, সহ-সাংগঠনিক সম্পাদক ফাইতুল ইসলাম শোভন, কোষাধ্যক্ষ আবু সাঈদ,দপ্তর সম্পাদক নাদিমুর রহমান প্রচার ও প্রকাশনা সম্পাদক ইসরাত জাহান মিম, তথ্য ও শিক্ষা সম্পাদক নিশাত তাজনিম এছাড়া আরো অনেকে আছেন।

নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন,আমরা স্বপ্ন দেখি সেদিনের, যেদিন বাংলাদেশের প্রতিটি মানুষ তার নিজ রক্তের গ্রুপ জানবে এবং সেচ্ছায় রক্তদানে এগিয়ে আসবে।আমরা ক্যাম্পাস এ যে সাপ্তাহিক ব্লাড গ্রুপিংয়ের কার্যক্রম সহ ১ম বর্ষ ব্লাড গ্রুপিংয়ের কার্যক্রম করে আসছি সে ধারা অব্যাহত রাখবো ইনসাল্লাহ। আমাদের লক্ষ্যই হলো বাংলাদেশের কোন মানুষ যেন রক্তের অভাবে না মরে।আমরা চাই ক্যাম্পাস এর সকল শিক্ষার্থীসহ সারা বাংলাদেশের সবাই তার নিজ রক্তের গ্রুপ জানতে পারে এবং যে কারও প্রয়োজন এ রক্ত দিতে এই মহান কাজে অংশ নিতে পারে।

উল্লেখ্য, ১৯৯৭ সালের ২৪ অক্টবর ঢাকা বিশ্ববিদ্যালয়ের শহীদুল্লাহ হলে স্বেচ্ছাসেবী তরুণদের এ সংগঠন যাত্রা শুরু করলেও বেগম রোকেয়া বিশ্বদ্যিালয়ে বাঁধন যাত্রা শুরু করেছে ৯ অক্টোবর ২০১৩ সালে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.