The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
মঙ্গলবার, ২১শে মে, ২০২৪

বেরোবিতে চেস ক্লাবের নেতৃত্বে লিমন-সায়নাভ

বেরোবি প্রতিনিধি: রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ইনডোর গেম দাবা এর নতুন ক্লাব গঠন করা হয়েছে, সভাপতি রেজাউল লিমন, সাধারণত সম্পাদক ইবতেশাম রহমান সায়নাভ।

মঙ্গলবার (২৬মার্চ) সকালে বিশ্ববিদ্যালয়ের ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক সৈয়দ আনোয়ারুল আজিম, লোক-প্রশাসন বিভাগের প্রভাষক সাইফুল ইসলাম ও বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান শামীম এর স্বাক্ষরিত ১৯ সদস্য বিশিষ্ট এ কমিটি প্রকাশ পায়।

এ কমিটি প্রকাশ করে উপদেষ্টা মন্ডলীরা বলেন, লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা, সংগঠন যোগ্য নেতৃত্ব তৈরী করে। এই বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা সকল ক্ষেত্রে সুনাম বয়ে নিয়ে আসবে বলে আমরা প্রত্যাশা করি এবং এ বিষয়ে বিশ্ববিদ্যালয় কতৃপক্ষ সবসময় শিক্ষার্থীদের পাশে থাকবে বলে আমরা আশা করি।

নব-নির্বাচিত সভাপতি লিমন বলেন, “স্বাধীনতা দিবসে বেরোবি চেস ক্লাবের কার্যনির্বাহী কমিটির আত্মপ্রকাশ আমার জন্য সত্যিই সম্মানের। বেরোবি চেস ক্লাবের দ্বায়িত্ব যেনো আমি আমার সর্বোচ্চ দিয়ে পালন করতে পারি এই আমার প্রত্যাশা।”

নব-নির্বাচিত সাধারণ সম্পাদক ইবতেশাম বলেন, “দাবা খেলাকে সর্বোচ্চ পৌঁছে দিতে আমরা বদ্ধপরিকর। ঐতিহ্যবাহী এই ক্লাবের দ্বায়িত্ব হাতে পেয়ে আমি গর্বিত। নব-নির্বাচিত কার্যনিবার্হী কমিটির সকলে জানাই অভিনন্দন। সবাই সবার দ্বায়িত্ব নিষ্ঠার সাথে পালন করে ক্লাবকে এগিয়ে নিয়ে যাবে এই আমার প্রত্যাশা।”

কমিটির অন্যন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি বায়জিদ মোস্তাফি, রিসান ও আহসানুল জব্বার, যুগ্ম-সাধারণ সম্পাদক তানজিম আলম শাফাত, সাংগঠনিক সম্পাদক দীপ্ত তালুকদার এবং সোমা কোষাধ্যক্ষ আতিয়া ফিরোজ স্বর্ণা, দপ্তর সম্পাদক মাহফুজুর রহমান সিয়াম, সহ-সম্পাদক কামরুল ইসলাম শান্ত, স্বাধীন বাবু, হুজাইফা, রামেশ, ওয়াফি রহমান আকাশ, শান্ত কার্যকারী সদস্য ইল্লুম ইসলাম আলভী, স্বপ্নীল দিব্য ও মর্গানুল ফারহান প্রমুখ।

You might also like
Leave A Reply

Your email address will not be published.