The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

‘বেকার’ বলায় শ্বশুররের বসতঘর জ্বালিয়ে দিলেন জামাই!

প্রায় ২২ দিন যাবত দরিদ্র কৃষক নুরনবীর বড় মেয়ের স্বামী বেচু মিয়া বেকার অবস্থায় শ্বশুরের বাড়ি অবস্থান করছিলেন। এতে সংসার চালাতে হিমশিম খাচ্ছিলেন কৃষক নুরনবী। পরে জামাইকে সামান্য বকাঝকা করে কাজ খোঁজার তাগাদা দেন। এতেই যত বিপত্তি। জামাইকে বেকার বলায় শ্বশুরের বসতঘরে আগুন দিয়ে জ্বালিয়ে দিয়েছেন। এতে ঘরসহ পাশের গোয়ালঘরে থাকা দুইটি গরু পুড়ে মারা গেছে।

রোববার (৫ মার্চ) ভোরে উপজেলার চরএলাহী ইউনিয়নের ২নং ওয়ার্ডের এ অগ্নিসংযোগের ঘটনা ঘটে। এদিন রাত ৮টায় এ ঘটনায় জামাই আলী আকবর ওরফে বেচু মিয়াকে (৩৪) বেগমগঞ্জের দুর্গাপুর থেকে গ্রেপ্তার করে পুলিশ। তার বিরুদ্ধে শ্বশুর নুরনবী বাদী হয়ে কোম্পানীগঞ্জ থানায় মামলা করেন।

নুরনবী বলেন, আমার বড় মেয়ের স্বামী বেচু মিয়াকে বেকার বলে সামান্য বকাঝকা করে কাজ খোঁজার তাগাদা দেই। এতে সে ক্ষুব্ধ হয়ে আমার বাড়ি ছেড়ে চলে যায়। রোববার ভোরে আমি মুরগির খামারে কাজে গেলে সে এসে আমার বসতঘরে আগুন লাগিয়ে দেয়।

কোম্পানীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাদেকুর রহমান বলেন, আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় শ্বশুর নুরনবীর করা অভিযোগটি মামলা হিসেবে রুজু করা হয়েছে। আগামীকাল সকালে আসামিকে জেলা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.