The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শুক্রবার, ১২ই জুলাই, ২০২৪

বুবলীকে জয়ের খোঁচা, চলছে তুমুল আলোচনা

ঢাকায় ছিনেমার আলোচিত অভিনেত্রী শবনম বুবলী ও গানবাংলার কর্ণধার কৌশিক হোসেন তাপসের মধ্যে সম্পর্কে জড়ানো নিয়ে গুঞ্জন উঠেছে।

এক ফেসবুকের স্ট্যাটাসের মাধ্যমে অভিযোগটি তুলেন তাপসের স্ত্রী ফারজানা মুন্নি। গত ৪ নভেম্বর মুন্নি তার ফেসবুকে লিখেছিলেন, ‘তাপস এবং বুবলী প্রেম করছে। বুবলী আমার পরিবার ধ্বংস করছে, ঠিক যেভাবে সে অপু বিশ্বাসের জীবন ধ্বংস করেছে।এখন তার (বুবলী) টার্গেট তাপস। আমার যদি কিছু হয় তার জন্য তাপস এবং বুবলী দুজনেই দায়ী থাকবে।’ পরবর্তীতে গণমাধ্যমে এক সংবাদ বিজ্ঞপ্তি পাঠিয়ে মুন্নি দাবি করেন, তার ফেসবুক আইডি হ্যাক হয়েছিল। হ্যাকার পোস্টটি করেছিল।

যে বিষয়টি নিয়ে বুবলীকে ইতোমধ্যে খোঁচা দিয়েছেন পরীমনি। এবার সেই আলোচনাতেই যেন ঘি ঢাললেন অভিনেতা ও আলোচিত উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়।

রোববার রাতে বুবলীর সঙ্গে ছবি প্রকাশ করে ‘মজার পোস্ট’ দাবি করে একটি স্ট্যাটাস দিয়েছেন তিনি। যা নিয়ে চলছে তুমুল আলোচনা। জয়ের সেই ছবিতে দেখা যায়- একই ফ্রেমে তিনি বাদেও রয়েছেন চিত্রনায়ক রিয়াজ, মাহফুজ আহমেদ ও শবনম বুবলী। যেখানে জয়কে মিষ্টি খাইয়ে দিচ্ছিলেন বুবলী।

জয় লেখেন, ‘কাকে মিষ্টি খাওয়াইলা আর কার সাথে প্রেম করলা কিছুই বুঝলাম না? তা-ও আবার দুই নায়ক সাক্ষী ছিল।’ পোস্টের শেষাংশে জয় লিখেছেন, ‘মজার পোস্ট কেউ আবার কিছু মনে কইরেন না।’

জয়ের পোস্টটি মুহূর্তের মধ্যেই ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। নেটিজেনরাও মন্তব্য করেন- বুবলীকে ঘিরে প্রেমের সম্পর্ক নিয়ে নানা আলোচনাকে কেন্দ্র করেই এমনটা পোস্ট করেছেন এই উপস্থাপক। যদিও জয় বা বুবলী এ বিষয়ে নিজেদের কোনো প্রতিক্রিয়া জানাতে চাননি।

এরআগে বুবলী অভিযোগ করেন, শাকিবের সঙ্গে যাতে তার বিচ্ছেদ হয়, তারই ষড়যন্ত্র করা হচ্ছে। এ বিতর্কের মধ্যে হঠাৎ পরীমনির নতুন পোস্ট। ফেসবুকে পরী লেখেন— উনি সব কিছুই এমন ষড়যন্ত্র বলে চালিয়ে দিতে চান কেন? ব্যস নায়িকার এ স্ট্যাটাসের পর থেকেই জল্পনা শুরু ভক্ত মহলে।

অন্যদিকে বুবলিও গণমাধ্যমে দাবি করেন, তাপস-মুন্নি দম্পতির প্রযোজনা সংস্থা টিএম ফিল্মসের ব্যানারে তিনি ‘খেলা হবে’ নামক একটি ছবিতে অভিনয় করছেন। বিষয়টি একটি পক্ষ সহ্য করতে পারছে না। তাই এমন মিথ্যে গুঞ্জন ছড়াচ্ছে। বিষয়টি নিয়ে তার কথা বলতে রুচিতে বাধে বলেও মন্তব্য করেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.