The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বৃহস্পতিবার, ২৩শে মে, ২০২৪

বিয়ে নিয়ে অবশেষে মুখ খুললেন প্রভাস

ভারতীয় সিনেমার প্রথম সারির তারকা প্রভাস। ‘বাহুবলী’ সিনেমার মাধ্যমে আন্তর্জাতিক অঙ্গনেও ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন তিনি। বিশাল বাজেটের সিনেমা উপহার দিয়ে নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন এই সাউথ ইন্ডিয়ান তারকা।

প্রভাসের প্রেম ও বিয়ে নিয়ে বহুদিন ধরেই গুঞ্জন শোনা যায়। মাঝে খবর চাউর হয়, অভিনেত্রী আনুশকা শেঠির সঙ্গে তার প্রেম চলছে। তাকেই নাকি বিয়ে করবেন। কিন্তু সেই গুঞ্জন বেশিদিন টেকেনি। দু’জনেই জানিয়েছেন, শুধুই বন্ধু তারা।

শোনা যায়, ‘বাহুবলী’ মুক্তির পর বিয়ের জন্য প্রায় ৬ হাজার প্রস্তাব পেয়েছিলেন প্রভাস। কিন্তু কোনোটিতেই সাড়া দেননি। তাহলে কি তিনি বিয়েই করবেন না? সেই উত্তর দিয়েছেন সম্প্রতি। প্রভাস জানান, তিনি বিয়ে অবশ্যই করবেন। এমনকি তার মাকেও বলেছেন। সময় হলেই গাঁটছড়া বাঁধবেন।

এবার স্পষ্ট বাক্যেই বিয়ে ভাবনার কথা জানালেন প্রভাস। এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমার মনে হয়, বিয়ের সময় এবার এসে গেছে। আর বিয়ে করলে তো লাভ ম্যারেজই হবে।’

এদিকে আজ শুক্রবার (১১ মার্চ) মুক্তি পেয়েছে প্রভাসের বহুল আকাঙ্ক্ষিত সিনেমা ‘রাধে শ্যাম’। মুক্তির পর ইতিবাচক সাড়া পাচ্ছে এটি। তবে প্রায় ৩৫০ কোটি বাজেটের সিনেমাটি লগ্নি তুলে লাভের ঘরে ঢুকতে পারবে কিনা, সেটা এখনই বলা মুশকিল।

এই সিনেমায় একজন জ্যোতিষের ভূমিকায় অভিনয় করেছেন প্রভাস। যিনি সব বলে দিতে পারেন। ব্যক্তিগত জীবনে অবশ্য ভাগ্যের ওপর নির্ভর করেন না তিনি। বললেন, ‘সিনেমায় আমার চরিত্র বিক্রমাদিত্য ভাগ্যে বিশ্বাস করে। আমি ব্যক্তিগত ভাবে পরিশ্রমে বিশ্বাস করি। তবে এটাও মানি, পরিশ্রমের পাশাপাশি ভাগ্যেরও ভূমিকা থাকে।’

You might also like
Leave A Reply

Your email address will not be published.