The Rising Campus
News Media

বিসিআইসি নেবে ৬২ শিক্ষক, সর্বোচ্চ বেতন স্কেল ৩০২৩০, আবেদন ফি ৫০০

শিল্প মন্ত্রণালয়ের অধীন বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ করপোরেশনের (বিসিআইসি) কারখানাগুলোর অধীন পরিচালিত স্কুল ও কলেজে শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এ প্রতিষ্ঠানের অধীন ৬২ শিক্ষক নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে ফরম পূরণ করে আবেদন করতে হবে।

১. পদের নাম: সহকারী শিক্ষক, মান-২
পদসংখ্যা: ৬১
বিষয় ও পদসংখ্যা: বাংলা-৬, ইংরেজি-১০, গণিত-৭, পদার্থবিদ্যা-২, জীববিজ্ঞান-৪, রসায়ন-৩, সাধারণ বিজ্ঞান-৩, সমাজিক বিজ্ঞান-৫, হিসাববিজ্ঞান-১, ব্যবসায় শিক্ষা-৪, ইসলাম ধর্ম-২, হিন্দুধর্ম-২, অর্থনীতি-১, আইসিটি/কম্পিউটার শিক্ষা-৭, ইতিহাস-১, গার্হস্থ অর্থনীতি-২ ও চারু/কারু-১ জন।
যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক ডিগ্রি/সমমান। আইসিটি/কম্পিউটার শিক্ষা পদের জন্য আইসিটি/কম্পিউটার বিজ্ঞান/বিএসসি ইন কম্পিউটার ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক/সমমান ডিগ্রিধারী হতে হবে। ইসলাম ধর্ম শিক্ষকের ক্ষেত্রে ন্যূনতম কামিল/সমমান শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে এবং ইসলামি আদর্শ তথা কোরআন–সুন্নাহভিত্তিক
জীবনাদর্শের অনুসারী হতে হবে। হিন্দুধর্মের ক্ষেত্রে স্নাতক পাসসহ নিজ ধর্মের বিষয়ে অগাধ পান্ডিত্যের অধিকারী হতে হবে। সহকারী শিক্ষকের (চারু/কারুকলা) ক্ষেত্রে স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে চারুকলায় স্নাতক ডিগ্রি। বিএড ডিগ্রিধারীরা অগ্রাধিকার পাবেন।
বয়স: ৩০ বছর
বেতন স্কেল: ১২,৫০০-৩০,২৩০ টকা (গ্রেড-১১)

২. পদের নাম: শারীরিক শিক্ষা-২
পদসংখ্যা: ১
যোগ্যতা ও অভিজ্ঞতা: শারীরিক শিক্ষা শিক্ষকের ক্ষেত্রে স্নাতক পাসসহ কোনো স্বীকৃত ফিজিক্যাল ট্রেনিং ইনস্টিটিউট থেকে ডিপ্লোমা।
বয়স: ৩০ বছর
বেতন স্কেল: ১২,৫০০-৩০,২৩০ টকা (গ্রেড-১১)

বয়সসীমা
২০২২ সালের ৫ জুলাই প্রার্থীর বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর হতে হবে। বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ১৮ থেকে ৩২ বছর।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের এই ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদনপদ্ধতি, ফি জমাদান ও নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংক থেকে জানা যাবে। অনলাইনে আবেদন করতে কোনো সমস্যা হলে টেলিটক নম্বর থেকে ১২১ নম্বরে ফোন বা যেকোনো অপারেটর থেকে ০১৫০০-১২১১২১ নম্বরে কল করা যাবে। এ ছাড়া vas.query@teletalk.com.bd বা rnt.bcic@gmail.com ঠিকানায় ই-মেইলে যোগাযোগ করা যাবে।

আবেদন ফি
অনলাইনে ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে পরীক্ষার ফি বাবদ ৫০০ টাকা টেলিটক প্রিপেইড নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনের সময়সীমা: ৫ জুলাই ২০২২ থেকে আগামী ৫ আগস্ট ২০২২, রাত ১২টা পর্যন্ত।

0
You might also like
Leave A Reply

Your email address will not be published.