The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শুক্রবার, ২১শে জুন, ২০২৪

বিশ্বকাপে অপূর্ব দৃশ্য : বিজয়ী ছেলেকে চুমু খেলেন মা, নিলেন বুকে টেনে

গুনে গুনে ২৪ বছরের অপেক্ষার পালা শেষ হলো গত কাল। এই দুই যুগ ধরে বিশ্বকাপের মঞ্চে কোনো জয়ের দেখা পায়নি পূর্ব আফ্রিকার দেশ মরক্কো।  দেশটি গতকাল  কাতার বিশ্বকাপে হইচই ফেলে দিল। দুই যুগ পর তারা জয় পেয়েছে বেলজিয়ামের মতো দলের বিপক্ষে! যারা কিনা ফিফা র‌্যাংকিয়ে দ্বিতীয় দল! এমন জয়ের পর এক অপূর্ব দৃশ্য দেখা গেল আল থুমামা স্টেডিয়ামে।

স্বাভাবিকভাবেই উল্লাসে মেতেছিলেন মরক্কোর ফুটবলারেরা। এর মাঝেই গ্যালারির দিকে ছুটে যান দলের ডিফেন্ডার আস্রাফ হাকিমি। সেখানে যে তার গর্ভধারীনী মা অপেক্ষা করছেন ছেলেকে জড়িয়ে ধরতে। হাকিমিকে পেতেই তার কপালে চুমু একে দেন গর্বিত সেই মা।

হাকিমিও মাকে আদর করেন। শুধু নিজের ছেলে নয়, তার সতীর্থদেরকেও কাছে ডেকে আদর করেছেন এই গর্বিত মা। গ্যালারিতে এমন দৃশ্য দেখে আবেগাপ্লুত হয়ে পড়েন সবাই।

kalerkantho

উল্লেখ্য, বেলজিয়ামকে আজ ২-০ গোলে হারিয়ে দিয়েছে মরক্কো। ম্যাচের প্রথমার্ধেই একবার বেলজিয়ামের জালে বল গিয়েছিল। তবে সেটা ভিএআর দ্বারা অফসাইড প্রমাণিত হয়। দ্বিতীয়ার্ধে আর ভুল করেনি মরক্কো।

৬৮ মিনিটে বদলি নামার পাঁচ মিনিট পরই প্রথম গোল করেন ফরোয়ার্ড আবদেলহামিদ সাবিরি। যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে জিয়েশের ক্রস থেকে জয়সূচক গোলটি করেন জাকারিয়া আবুখলাল।

You might also like
Leave A Reply

Your email address will not be published.