The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

বিলাসবহুল জীবনযাপনে মুকেশ আম্বানিকেও হার মানিয়েছেন তিনি

এই মুহূর্তে ভারতের সবথেকে বড় ব্যবসায়ীদের মধ্যে একজন হলেন মুকেশ আম্বানি। তিনি এই মুহূর্তে ভারতের সবথেকে ধনী ব্যক্তি না হলেও তিনি ধনীদের মধ্যে অন্যতম একজন। এই মুহূর্তে ভারতে তিনি একটি দারুন জায়গায় অবস্থান করছেন এবং তিনি এই জায়গায় পৌঁছতে পেরেছেন শুধুমাত্র নিজের কঠোর পরিশ্রমের জন্য।

এই কারণেই তিনি মাঝেমধ্যেই খবরের শিরোনামে থাকেন এবং বর্তমানে মিডিয়াও তাকে বেশ সম্মান করে থাকে। তিনি বিলাসবহুল ভাবে জীবন যাপন করেন এবং তার নামে বেশ কয়েকটি দামি দামি বাড়ি রয়েছে মুম্বাইয়ে। তবে শুধুমাত্র মুকেশ আম্বানি একা নয়, তার মতো এরকম বিলাসবহুল জীবনযাপন করেন দক্ষিণী সিনেমার আরো একজন সুপারস্টার। তার মতো জনপ্রিয় অভিনেতা দক্ষিণী ইন্ডাস্ট্রিতে খুব কম আছে।

মুকেশ আম্বানির কাছে যেরকম বিলাসবহুল বাড়ি এবং দামি দামি কিছু গাড়ি রয়েছে সেরকমই তার কাছেও কিন্তু একই রকম গাড়ি এবং বাড়ির কালেকশন রয়েছে। আজকে প্রতিবেদনে আমরা আপনাকে জানাবো কে সেই দক্ষিণী তারকা এবং কিভাবে তিনি মুকেশ আম্বানির থেকেও বেশি ধনী।

মুকেশ আম্বানি আজকের দিনে দাঁড়িয়ে ভারতের একজন অন্যতম সফল ব্যবসায়ী। যদি আমরা গৌতম আদানিকে বাদ দিই তাহলে, মুকেশ আম্বানি হলেন ভারতের সবথেকে ধনী ব্যক্তি। তার মতো ব্যবসা চালানোর ক্ষমতা সকলের নেই। এই কারণে অনেকেই তাকে আদর্শ মনে করেন। এখন আর মুকেশ আম্বানিকে নতুন করে পরিচয় করিয়ে দিতে হয় না। তার পরিচয় তার কাজ। রিলায়েন্স ইন্ডাস্ট্রি এবং জিও থেকে শুরু করে ভায়কম, ১৮ টির মতো টিভি চ্যানেল গ্রুপ সব কিছুই মুকেশ আম্বানির অধীনে। তার পাশাপাশি আইপিএলের ইতিহাসে সবথেকে সফলতম দল মুম্বাই ইন্ডিয়ানসের মালিক মুকেশ আম্বানি নিজেই।

এইজন্য তাকে আর নতুন করে পরিচয় করিয়ে দিতে হয় না। কিন্তু তারই মত বিলাসবহুল এবং নামিদামি জীবন যাপন করেন দক্ষিণ ভারতের আরো একজন তারকা। তার কাছেও প্রচুর ধনসম্পত্তি রয়েছে এবং তিনি রাজার মত জীবন যাপন করেন। সেই তারকা হলেন দক্ষিণের অন্যতম জনপ্রিয় সুপারস্টার নাগার্জুন এবং তার জীবন যাপনের স্টাইল শুধুমাত্র দক্ষিণ ভারত নয় সারা ভারত এমন কি বিশ্বের কাছেও একটা মাইল ফলক।

আজকের দিনে দাঁড়িয়ে নাগার্জুন সারা বিশ্বে জনপ্রিয়তার বেশ কিছু সিনেমার দৌলতে। দক্ষিণী ইন্ডাস্ট্রিকে নতুন করে ফিরিয়ে আনার এবং তাকে পুনর্জন্ম দেবার পিছনে নাগার্জুনের একটা বিশাল বড় ভূমিকা রয়েছে। তার একশন সিনেমা দেখে এখনো অনেকেই অনুপ্রাণিত হন। তার ছেলেরাও সিনেমা জগতে বেশ ভালোভাবে প্রতিষ্ঠিত।

আজকের দিনে দাঁড়িয়ে নাগার্জুন এবং তার পরিবারের কাছে কোন জিনিসের কমতি নেই। তারা একেবারে রাজার মত জীবন যাপন করেন। এই কারণেই তাদের ব্যক্তিগত জীবন প্রায়ই সংবাদের শিরোনামে উঠে আসে। তিনি যেরকম ভাবে বিলাসবহুল জীবন যাপন করেন তা দেখে বোঝা যায় তার সম্পত্তির পরিমাণ মুকেশ আম্বানির থেকে খুব একটা কম কিছু নয়।

তিনি যে মহলে থাকেন সেই মহল দেখতে অনেকটা পুরনো যুগের রাজমহলের মত। মুকেশ আম্বানির মতো তিনিও বেশ বিলাসবহুল জীবনযাপনে অভ্যস্ত এবং প্রায় সব দিকেই মুকেশ আম্বানিকে তিনি টেক্কা দিতে পারেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.