The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শুক্রবার, ১২ই জুলাই, ২০২৪

বিয়ের কনে পেলেন ৮১ লাখ নগদ, ৩ কোটি টাকারও বেশি উপহার!

বিয়ের অনুষ্ঠানে কনেকে আত্মীয় স্বজনেরা উপহার দেয় এই প্রচলন বেশ পুরোনো। সবাই তাদের সাধ্যের মধ্যে উপহারসামগ্রী নিয়ে বিয়েবাড়ি হাজির হন। তাই বলে কনেকে নগদ অর্থসহ কোটি টাকার উপহার দিবেন তার আত্মীয়রা।

অবাক করার মত বিষয় হলেও, এমটি ঘটেছে ভারতের রাজস্থানে এমনি একটি বিয়ের অনুষ্ঠানে। ঘেবরি দেবী এবং ভানওয়ারলাল পোতালিয়ার কন্যা অনুষ্কা বুধবার সাত পাকে বাঁধা পড়েন। সেখানে ৮১ লাখ নগদসহ ৩ কোটি টাকারও বেশি মূল্যের উপহার দিয়েছেন কনের মামারা।

এ বিয়ে ঘিরে রীতিমত হইচই পড়ে গিয়েছে, উঠে এসেছে খবরের শিরোনামেও। একই সঙ্গে সোশ্যাল মিডিয়ায়ও এই বিয়ে নিয়েই সরগরম।

জানা গেছে, বিয়েতে পাত্রীর দাদা এবং মামা নগদ ৮০ লাখ টাকা নিয়ে আসেন। পাশাপাশি ২৩ লাখ টাকা মূল্যের গয়না ও জামাকাপড় এবং অন্যান্য সামগ্রী একটি ট্র্যাক্টর-ট্রলিতে করে নিয়ে আসেন তারা। এই দৃশ্য দেখে রীতিমত অবাক হয়ে যান আমন্ত্রিত অতিথিরা।

পাত্রীর দাদা হলেন বুরডি গ্রামের বাসিন্দা ভানওয়ারলাল গরওয়া। তিনি এবং তার তিন ছেলে হরেন্দ্র, রামেশ্বর এবং রাজেন্দ্র অনুষ্কাকে একাধিক উপহার দেন। এই বিয়েতে ৮১ লাখ টাকার পাশাপাশি সাড়ে ১৬ বিঘা চাষযোগ্য জমি, নগৌর রিং রোডের কাছে ৩০ লাখ টাকা মূল্যের একটি জমি, ৪১ তোলা সোনা এবং ৩ কিলো রুপার গয়নাও দেওয়া হয়েছে। এছাড়াও তিনি অনুষ্কাকে একটি নতুন খাদ্যসামগ্রীর বস্তা ভর্তি ট্রাক্টর-ট্রলি এবং একটি স্কুটি উপহার দিয়েছেন। এই দৃশ্য দেখে উপস্থিত সবাই অবাক হয়ে গিয়েছেন। একই সঙ্গে সোশ্যাল মিডিয়াতেও এই ঘটনা ব্যাপক ভাইরাল হচ্ছে।

 

You might also like
Leave A Reply

Your email address will not be published.