বিদেশি সংস্থায় চাকরি, কর্মস্থল বাংলাদেশ ও নেপাল

সুইজারল্যান্ডভিত্তিক বেসরকারি উন্নয়ন সংস্থা সুইসকন্টাক্ট জনবল নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। সংস্থাটি কমিউনিকেশন বিভাগে বাংলাদেশ ও নেপালের জন্য কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের নির্ধারিত আবেদন ফরম ডাউনলোডের পর পূরণ করে ই–মেইলে পাঠাতে হবে।

পদের নাম: রিজিওনাল ম্যানেজার—কমিউনিকেশন
পদসংখ্যা: ১
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে মিডিয়া অ্যান্ড কমিউনিকেশনস, সাংবাদিকতা, আন্তর্জাতিক সম্পর্ক, রাষ্ট্রবিজ্ঞান, ডেভেলপমেন্ট স্টাডিজ বা এ ধরনের বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। তবে স্নাতকোত্তর ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। আন্তর্জাতিক সংস্থা বা বহুজাতিক প্রতিষ্ঠানের সংশ্লিষ্ট পদে অন্তত আট বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে। প্রেজেন্টেশন ও সাংগঠনিক দক্ষতা থাকতে হবে। স্ট্র্যাটেজিক কমিউনিকেশন, ব্র্যান্ডিং, ডিজিটাল মিডিয়া বিশেষ করে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ও ডিজিটাল কনটেন্ট বিষয়ে জানাশোনা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। ব্যবস্থাপনা ও নেতৃত্বের গুণাবলি থাকতে হবে। সমস্যা সমাধান ও সিদ্ধান্ত গ্রহণের সক্ষমতা থাকতে হবে। ভ্রমণের মানসিকতা থাকতে হবে।

চাকরির ধরন: প্রাথমিকভাবে এক বছরের চুক্তিভিত্তিক (চুক্তির মেয়াদ বাড়ার সম্ভাবনা রয়েছে)
কর্মস্থল: বাংলাদেশ/নেপাল
বেতন: আলোচনা সাপেক্ষে

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের সুইসকন্টাক্টের ওয়েবসাইটের এই লিংক থেকে জব অ্যাপ্লিকেশন ফরম, সুইসকন্টাক্ট বাংলাদেশ ডাউনলোড করে পূরণ করতে হবে। এরপর কভার লেটারসহ (দক্ষতা ও প্রত্যাশিত বেতন উল্লেখ করে) আবেদনপত্র হেড অব বিজনেস অ্যাডিমিনিস্ট্রেশন, সুইসকন্টাক্ট সাউথ এশিয়ার ই–মেইল (sai.jobs@swisscontact.org) ঠিকানায় পাঠাতে হবে। ই–মেইলের সাবজেক্টে পদের নাম উল্লেখ করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে।

আবেদনের শেষ সময়: আগামী ২ মে ২০২২।