The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বৃহস্পতিবার, ২০শে জুন, ২০২৪

বিজয় দিবস উপলক্ষ্যে ইবির শেখ হাসিনা হলে ফ্ল্যাশমব

ইবি প্রতিনিধি : পড়ন্ত বিকেলে শিক্ষার্থীদের কেউ কেউ আড্ডায় ব্যস্ত, কেউ বা হেঁটে বেড়াচ্ছেন। ঠিক এই সময় চলো বাংলাদেশ গানে বাংলাদেশের পতাকা নিয়ে ছুটে আসে একদল নৃত্যশিল্পী। তাদের মাধ্যমে অনুষ্ঠিত হয় অসাধারণ এক ফ্ল্যাশমব।

শুক্রবার (১৫ ডিসেম্বর) বিকাল ৪টার দিকে এদৃশ্য দেখা যায় ইসলামী বিশ্ববিদ্যালয়ের দেশরত্ন শেখ হাসিনা হল প্রাঙ্গণে। জানা যায়, বাংলাদেশের ৫২ তম মহান বিজয় দিবস উপলক্ষে এই আয়োজন করেছে হলটির শিক্ষার্থীরা।

ফ্ল্যাশমব আয়োজনে হলের প্রধান ফটকের সামনে এবং হলের ভেতরে পানির ফোয়ারা ও মাঠে নৃত্য পরিদর্শন করে হলটির আবাসিক শিক্ষার্থীরা।

অংশগ্রহণকারী এক শিক্ষার্থী বলেন, বিজয় দিবসের এই আয়োজনের অংশ হতে পেরে অনেক ভালো লাগছে। হল প্রভোস্ট ম্যামের সহযোগিতার জন্য আমরা তার প্রতি কৃতজ্ঞ। আগামীকাল মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান আরও সুন্দর ভাবে আয়োজনের জন্য আমরা কাজ করছি।

হলটির প্রভোস্ট অধ্যাপক ড. রেবা মন্ডল বলেন, বাংলাদেশের বিজয় দিবস উদযাপনের জন্য হল থেকে নানা কর্মসূচি গ্রহণ করা হয়েছে। এর একটি অংশ হলো আজকের এই ফ্ল্যাশমব। এর মাধ্যমে শিক্ষার্থীদের একঘেয়ামীও দূর হয়। এবং বিজয় দিবসের অনুষ্ঠানে অংশগ্রহণ করে দেশের প্রতি ভালোবাসা ও মায়া তৈরি হবে। আমরা এমন শিক্ষার্থী তৈরি করতে চাই যারা দেশকে ভালোবাসে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.