The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
সোমবার, ২৪শে জুন, ২০২৪

বিইউপিতে মাস্টার্স প্রোগ্রামে ভর্তির বিজ্ঞপ্তি প্রকাশ

রাজধানীর মিরপুর ক্যান্টনমেন্টে অবস্থিত বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালে (বিইউপি) জানুযারি-এপ্রিল (১৭তম ব্যাচ) ২০২৩ এ আইন বিভাগে ‘মাস্টার অব ল (এলএলএম-প্রফেশনাল)’ প্রোগ্রামে ভর্তির কার্যক্রম শুরু হয়েছে।

বিইউপির এক বছর মেয়াদী ৩৬ ক্রেডিটের ‘মাস্টার্স অব ল’ এ ভর্তির আবেদনের জন্য আবেদনকারীর অবশ্যই শিক্ষাজীবনে প্রাপ্ত ফলাফল মোট ন্যূনতম ৭ পয়েন্ট থাকতে হবে। আইন বিভাগে স্নাতক (সম্মান ও পাস) ডিগ্রিধারী শিক্ষার্থীরা এই কোর্সে আবেদন করতে পারবে।

বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনাল (বিইউপি)-এ এলএলএম কোর্স করতে একজন শিক্ষার্থীর মোট খরচ হবে ১ লক্ষ ১৮ হাজার ৯৫০ টাকা। আবেদন ফি: ১০০০ টাকা।

এই কোর্সে আবেদনের জন্য শিক্ষার্থীদের অনলাইনে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.bup.edu.bd) থেকে আবেদন করতে হবে। ভর্তির আবেদনের শেষ সময়: ৩০ নভেম্বর ২০২২।

ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট অথবা ০১৭৬৯০২৮৫৮৩ থেকে জানা যাবে।

বিইউপিতে শিক্ষার্থীদের জন্য ডিজিটাল ক্লাসরুমসহ রয়েছে আধুনিক সুযোগ-সুবিধা। ঢাকা বিশ্ববিদ্যালয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের স্বনামধন্য অধ্যাপক ও সুপ্রীম কোর্টের অভিজ্ঞদের দ্বারা বিইউপিএ আইন বিভাগের ক্লাস নেয়া হয়। সবুজে ঘেরা বিইউপি ক্যাম্পাসের সব শিক্ষার্থীদের জন্য রয়েছে পরিবহন সুবিধা।

You might also like
Leave A Reply

Your email address will not be published.