The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
সোমবার, ২৪শে জুন, ২০২৪

বাড়ি ফেরা হলো না জাবি শিক্ষার্থীর

জাবি প্রতিনিধিঃ রংপুরের গঙ্গাচড়া উপজেলায় বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) এক শিক্ষার্থী নিহত হয়েছেন।

নিহত শিক্ষার্থীর নাম আজমুদা আক্তার (রুমু)। তিনি বিশ্ববিদ্যালয়ের ভূতাত্ত্বিক বিজ্ঞান বিভাগের ৫১ তম ব্যাচের শিক্ষার্থী। তার গ্রামের বাড়ি নিলফামারী জেলার পুটিমারী ইউনিয়নের ভেরভেরী গ্রামে।

শনিবার (৮ জুন) বেলা ২টার দিকে গঙ্গাচড়া থানার খলেয়া গঞ্জিপুর চেয়ারম্যান মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন নিহত রুমুর সহপাঠীরা।

জানা যায়, নীলফামারীর জলঢাকা থেকে রংপুরের উদ্দেশ্যে ছেড়ে আসা একটি বাস এবং রংপুরের পাগলাপীর থেকে কিশোরগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে আসা একটি অটোরিকশা খলেয়া গঞ্জিপুরের চেয়ারম্যান মোড় এলাকায় আসলে দুই যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় স্থানীয় লোকজন রুমুকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

রুমুর মৃত্যুতে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, বন্ধু ও শুভানুধ্যায়ীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

উল্লেখ্য, এই ঘটনায় নিহত শিক্ষার্থীর আহত মাকেও গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তিনি এখন শঙ্কামুক্ত বলে জানা গেছে। এছাড়াও দুর্ঘটনায় সিএনজির আরও দুইজন যাত্রী প্রাণ হারিয়েছেন এবং বাস ও সিএনজি মিলিয়ে গুরুতর আহত পাঁচ জন ব্যক্তি হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.