The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
মঙ্গলবার, ২১শে মে, ২০২৪

বাঙলা কলেজ ছাত্রলীগের নেতৃত্বে নিজু ও রুবেল

বাঙলা কলেজ প্রতিনিধিঃ দীর্ঘ প্রায় ৮ বছর পর রাজধানীর সরকারি বাঙলা কলেজ শাখা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করেছে বাংলাদেশ ছাত্রলীগ। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন সাবেক সাংগঠনিক সম্পাদক ফয়েজ আহমেদ নিজু ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন সাবেক সহ সভাপতি মো. রুবেল হোসেন।

বুধবার (২৭ মার্চ) ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

৩৩ সদস্যবিশিষ্ট নতুন কমিটিতে সহ সভাপতি নির্বাচিত হয়েছেন— আক্তারুজ্জামান হাওলাদার হাফিজ, সাইফুল বাদশা, মো. সাদ্দাম হোসেন, মো. রাসেল হাওলাদার, ফরহাদ হোসেন রানা, কাউসার আহমেদ জনি, মো. রাসেল মোল্লা, রবিউল আউয়াল সানি, ইসরাত খান বাবু, মো. আরিফ হোসেন, মো. আল-আমিন মজুমদার, কাজী অমিত, মো. শাহরিয়ার আল ইমাম সাগর, মো. শাহরিয়ার নাফিজ সজীব, মো. জিয়ারুল ইসলাম, মো. রবিউল হাসান, বিপ্লব মীর উজ্জ্বল, মোহাম্মদ শামীম ও হযরত আলী হিমু।

যুগ্ম-সাধারণ সম্পাদক হয়েছেন— মো. আক্তার হোসেন, মো. হামিদুল্লাহ জিহাদ, মো. সাখাওয়াত হোসেন অর্নব, সোহাগ খান, মো. শিপন শিকদার ও মো. মাহাবুব আলম।

এছাড়া সাংগঠনিক সম্পাদক পদে— শরিফুল ইসলাম সাগর, মিঠুন হালদার আকাশ, মেহেদী হাসান, সালাহউদ্দীন সরকার, মো. শফিকুর রহমান ও আদনান হাবিব অল ইন নির্বাচিত হয়েছেন।

উল্লেখ্য, সরকারি বাঙলা কলেজ ছাত্রলীগের সর্বশেষ কমিটি হয়েছিল ২০১৪ সালের ৮ অক্টোবর। তৎকালীন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি বদিউজ্জামান সোহাগ এবং সিদ্দিকী নাজমুল আলম এক বছরের জন্য কমিটি ঘোষণা করেছিলেন। তখন মুজিবুর রহমান অনিককে সভাপতি ও সোলায়মান মিয়া জীবনকে সাধারণ সম্পাদক করে ওই কমিটির অনুমোদন দেওয়া হয়েছিল।

এর দুই বছর পর ২০১৬ সালে সাইফুর রহমান সোহাগ ও এসএম জাকির হোসাইনের কমিটি বাঙলা কলেজ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন। যা ২০১৯ সালের ২১ মার্চ পরবর্তী কেন্দ্রীয় কমিটি বিলুপ্ত ঘোষণা করেন। এরপর থেকে আর নতুন নেতৃত্ব পায়নি বাঙলা কলেজ ছাত্রলীগ।

You might also like
Leave A Reply

Your email address will not be published.