The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বৃহস্পতিবার, ২৫শে জুলাই, ২০২৪

বাঙলা কলেজে নারায়ণগঞ্জ জেলা ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটি গঠন

বাঙলা কলেজ প্রতিনিধি: রাজধানীর স্বনামধন্য বিদ্যাপীঠ সরকারি বাঙলা কলেজে নারায়ণগঞ্জ জেলার শিক্ষার্থীদের সংগঠন ‘নারায়ণগঞ্জ জেলা ছাত্র কল্যাণ পরিষদের’ নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

সকলের উপস্থিতিতে আজ (২১ মার্চ) মঙ্গলবার প্রধান উপদেষ্টা মো. তরিকুল সোহাগ এবং সোহান সরদার, উপদেষ্টা মো: গোলাম রাব্বি, মো: মেহেদী হাসান এবং শ্যামা ফারিয়া কমিটি ঘোষণা করেন।

উক্ত কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন হিসাববিজ্ঞান বিভাগের শিক্ষার্থী নয়ন মনি এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী মো: আরাফাত ভূঁইয়া ।

কমিটি প্রকাশের পর নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের অনুভূতি জানতে চাইলে সভাপতি নয়ন মনি উপদেষ্ঠা মন্ডলীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন- সংকটে, সংগ্রামে, উন্নয়নে ও অর্জনে প্রতিটা সময় নারায়ণগঞ্জ জেলা ছাত্র কল্যাণ পরিষদ সবার পাশে ছিল এবং আগামীতেও ঐক্যবদ্ধ হয়ে কাজ করবে।

তিনি আরও বলেন, “নতুন কমিটির মাধ্যমে যাত্রা শুরু হলো নতুন এক দায়িত্বের, নির্বাচিত হয়েছি সরকারি বাঙলা কলেজস্থ নারায়ণগঞ্জ জেলা ছাত্র কল্যাণ পরিষদের সভাপতি পদে। যেই পরিষদের যাত্রা শুরু হয়েছিল আমাদেরই কয়েকজন প্রাণবন্ত, দায়িত্বশীল ও মেধাবী শিক্ষার্থীর হাত ধরে। দায়িত্ব পালনের যাত্রাটা জানি অনেক কঠিন, তবুও আমার দৃঢ় বিশ্বাস সকলের পরামর্শ ও সঠিক দিক নির্দেশনা এবং সকলের আন্তরিক চেষ্টা আমার সাথে থাকলে এই দায়িত্ব পালনে কোনো বাঁধার মুখে পড়তে হবে না। কৃতজ্ঞতা জ্ঞাপন করি উপদেষ্টা মণ্ডলীর সদস্য সহ সকল সদস্য দের।দীর্ঘদিন তাদের সাথে সম্পৃক্ত রেখে আজ এতো বড় দায়িত্ব অর্পন করার জন্য।”

সাধারণ সম্পাদক আরাফাত ভূইয়া বলেন, “আমাদের লক্ষ্য হলো সিনিয়র জুনিয়র সবার একটি সুন্দর মিলবন্ধন তৈরি করা এবং ছাত্রদের কল্যাণে যতটুকু সম্ভব কাজ করা। জেলা হতে আগত সকল শিক্ষার্থীর সার্বিক সমস্যা সমাধান ও ভর্তি পরীক্ষা তথা অন্যান্য সুযোগ সুবিধা নিশ্চিত করার লক্ষ্যে আমরা কাজ করবো। এককালীন বৃত্তি প্রদান সহ শিক্ষার্থীদের পড়াশোনার সুন্দর পরিবেশ সুনিশ্চিত করবো।”

উক্ত কমিটিতে সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন আলিফ শাহাদাত, সাব্বির রহমান, মো: ইউসুফ ও মো: তানভীর আহমেদ।

যুগ্ম-সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন রিছাল রেহমান, তানভীর আহমেদ রোহান, ছোটন খন্দকার ও আশরাফুল ইসলাম রোহান।

সাংগঠনিক সম্পাদক পদে মো: হাসান মাহমুদ, ফাইরোজ আহমেদ প্রভা, তাসমিয়া আফরিন ও রোদেলা নওশীন ।
অর্থ সম্পাদক মো: জাহিদুল ইসলাম, আরভী হক ও মো: শাকিল।

কমিটিতে সদস্য পদ পেয়েছেন আসিফ হাসান, কাজী মোহাম্মদ, কৌশিক, মেঘলা, মামুন, বিল্লাল, মুস্কান, তৌহিদ, তামান্না এবং তামিম।

You might also like
Leave A Reply

Your email address will not be published.