The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শুক্রবার, ২১শে জুন, ২০২৪

বাকৃবির বর্ষসেরা সাংবাদিক রাইজিং ক্যাম্পাসের মো আমান উল্লাহ

টিআরসি রিপোর্টঃ প্রতি বছর সাংবাদিকদের কর্মদক্ষতা, সৃজনশীলতা ও লেখনীর গুণগত মানের ওপর ভিত্তি করে সেরা প্রতিবেদক ও ফিচার লেখক দুটি ক্যাটাগরিতে সেরা সাংবাদিক পুরস্কার প্রদান করে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) সাংবাদিক সমিতি। এরই ধারাবাহিকতায় ‘বর্ষসেরা সাংবাদিক ২০২৩’-এর পুরষ্কার পেয়েছেন মো আমান উল্লাহ। এছাড়াও বর্ষসেরা ফিচার লেখকের পুরষ্কার পেয়েছেন মুসাদ্দিকুল ইসলাম তানভীর।

শনিবার রাতে বাকৃবি সাংবাদিক সমিতির ‘কার্যনির্বাহী কমিটি ২০২৩’-এর দায়িত্ব হস্তান্তর ও বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়। এ সময় মো আমান উল্লাহর হাতে বর্ষসেরা সাংবাদিকের সম্মাননা স্মারক ও সনদপত্র তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাকৃবি উপাচার্য অধ্যাপক ড. এমদাদুল হক চৌধুরী এবং সম্মানিত অতিথি কুড়িগ্রাম কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ কে এম জাকির হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন বাকৃবির ছাত্র বিষয়য়ক উপদেষ্টা অধ্যাপক ড. মো হারুন-অর-রশিদ, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মো. আসলাম আলীসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের শিক্ষক, বিভিন্ন ছাত্রসংগঠনের নেতৃবৃন্দ ও সাংবাদিক সমিতির সদস্যবৃন্দ।

সেরা সাংবাদিক হিসেবে অনুভূতি প্রকাশকালে মো. আমান উল্লাহ বলেন, সাংবাদিক সমিতির বর্ষসেরা সাংবাদিক হতে পেরে খুবই ভালো লাগছে। ২০২৩ সালের এক বছরের কাজের স্বীকৃতি স্বরূপ এই বর্ষসেরার পুরষ্কার পাওয়া। ভালো লাগার জায়গা থেকেই সাংবাদিকতার কাজ করা। বাকৃবিসাসকে ধন্যবাদ জানাই আমাকে মনোনীত করার জন্য।

বাকৃবি সাংবাদিক সমিতির বিদায়ী সভাপতি আশিকুর রহমান বলেন, সাংবাদিকদের সারা বছরের কাজের স্বীকৃতি এটি। এর ফলে যারা পুরষ্কৃত হন, তারা আরও বেশি উৎসাহিত হন, পাশাপাশি অন্য সদস্যদের মধ্যেও আগ্রহ সৃষ্টি হয়।

অনুষ্ঠানে কুড়িগ্রাম কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড এ কে এম জাকির হোসেন বলেন, সেরা সাংবাদিক পুরস্কার প্রদানের মাধ্যমে সাংবাদিকদের উৎসাহিত করা হয়। তারা যেন আরও সুন্দর রিপোর্ট ও ফিচার লেখনীর মাধ্যমে বিশ্ববিদ্যালয় তথা দেশের জন্য অবদান রাখতে পারে, এমন প্রত্যাশা করি।

You might also like
Leave A Reply

Your email address will not be published.