The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

বাকৃবির নতুন ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. হারুনকে বাকৃবিসাসের শুভেচ্ছা

আমান উল্লাহ, বাকৃবিঃ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) নতুন ছাত্র বিষয়ক উপদেষ্টা হিসেবে যোগদান করেছেন বিশ্ববিদ্যালয়ের ডেয়রি বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মো. হারুন-অর-রশিদ। একই দিনে অধ্যাপক ড. খান মো. সাইফুল ইসলাম পরিকল্পনা ও উন্নয়ন শাখার পরিচালক হিসেবে যােগদান করেছেন।

শনিবার অধ্যাপক ড. মো. হারুন-অর-রশিদ আনুষ্ঠানিক ভাবে সদ্য বিদায়ী ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. খান মো. সাইফুল ইসলামের স্থলাভিষিক্ত হয়েছেন।

বিকালে বিশ্ববিদ্যালয়ের ছাত্র বিষয়ক উপদেষ্টার কার্যালয়ে ছাত্রবিষয়ক উপদেষ্টাকে এবং টিএসসি মিনি কনফারেন্স কক্ষে পরিকল্পনা ও উন্নয়ন শাখার পরিচালককে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে বাকৃবি সাংবাদিক সমিতি। এ সময় বাকৃবি সাংবাদিক সমিতির সভাপতি আশিকুর রহমান, সাধারণ সম্পাদক আতিকুর রহমানসহ বিভিন্ন গণমাধ্যমে কর্মরত বাকৃবি সাংবাদিক সমিতির কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য বিশ্ববিদ্যালয় প্রশাসন আগামী দুই বছরের জন্য অধ্যাপক ড. মো. হারুন-অর-রশিদকে ছাত্র বিষয়ক উপদেষ্টা হিসেবে নিযুক্ত করেছে। তিনি পশুপুষ্টি বিভাগের অধ্যাপক ড. খান মো. সাইফুল ইসলামের স্থলাভিষিক্ত হয়েছেন। বাকৃবির সাবেক ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. খান মো. সাইফুল ইসলামকে দুই বছরের জন্য পরিকল্পনা ও উন্নয়ন এবং বিশ্ববিদ্যালয়ের অধিকতর উন্নয়ন প্রকল্পের পরিচালক পদে নিযুক্ত হয়েছেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.