The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

বাকৃবিতে স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন বাঁধনের নতুন কমিটি গঠিত

আমান উল্লাহ, বাকৃবিঃ স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন “বাঁধন” বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) জোনাল পরিষদের ১৩ সদস্য বিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি-২০২৩ ঘোষণা করা হয়েছে। নতুন কমিটির বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি অনুষদের শিক্ষার্থী মো. নাজমুল হুদা সভাপতি এবং কৃষি প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের শিক্ষার্থী ওয়াহাদা জীন্নাত ঐশ্বী ভূঁইয়া সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

শুক্রবার (৩১ মার্চ) বিকালে বিশ্ববিদ্যালয়ের সৈয়দ নজরুল ইসলাম সম্মেলন কক্ষে বার্ষিক সাধারণ সভা ও দায়িত্ব হস্তান্তর-২০২২ অনুষ্ঠানের আয়োজন করে বাঁধন বাকৃবি জোনাল পরিষদ।

নতুন কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি তানভীর আহমেদ নিলয় ও মো. আব্দুল হাকিম, সহ-সাধারণ সম্পাদক আবদুল সাঈদ সিদ্দিকী, সাংগঠনিক সম্পাদক শাহরিয়া আক্তার সূচী, সহ-সাংগঠনিক সম্পাদক মো. ইকবাল হাসান, কোষাধ্যক্ষ নূর সায়াদ হোসেন, দপ্তর সম্পাদক অন্দ্রিলা সরকার শ্যামা, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. শামীম গাজী এবং তথ্য ও শিক্ষা বিষয়ক সম্পাদক রিফাত হাসান। কেন্দ্রীয় প্রতিনিধি হিসেবে নির্বাচিত হয়েছেন তাজমীম আক্তার ও সুমাইয়া আফরোজ লিজা।

বাধঁন বাকৃবি জোনাল পরিষদের বিদায়ী সভাপতি এম. এম. আশিক রায়হানের সভাপতিত্বে ও বিদায়ী সাধারণ সম্পাদক রেজভী আহমেদ জনির সঞ্চালনায় বার্ষিক সাধারণ সভা ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. লুৎফুল হাসান, সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ. কে. এম. জাকির হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. খান মো. সাইফুল ইসলাম ও প্রক্টর অধ্যাপক ড. মো. আজহারুল ইসলাম। এছাড়া অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের শিক্ষক এবং বিভিন্ন আবাসিক হলের শতাধিক বাঁধন কর্মী উপস্থিত ছিলেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.